Type to search

অভয়নগরে লিচু চুরির অভিযোগে শিশু ও নারীসহ একই পরিবারে চার জনকে পিটিয়ে জখম

অভয়নগর

অভয়নগরে লিচু চুরির অভিযোগে শিশু ও নারীসহ একই পরিবারে চার জনকে পিটিয়ে জখম

স্টাফ রিপোর্টার : লিচু চুরির অভিযোগে শিশু ও নারীসহ একই পরিবারে চার জনকে পিটিয়ে জখম করেছে লিচু গাছের মালিক। অভয়নগর উপজেলার পুড়াখালী গ্রামে এ ঘটনা ঘটে।
জানা গেছে, পুড়াখালী গ্রামের দিন মজুর মনিরুল সরদারের শিশু পুত্র আলিফ হোসেন(৭)গত শনিবার তাদের বসত বাড়ির পাশে অবস্থিত একটি ফলন্ত লিচু গাছের তলা দিয়ে হেঁটে যাচ্ছিলো। ওই গাছের মালিক পাশের দীঘিরপাড় গ্রামের মুকুল শেখ(৪৫) । লিচু গাছতলা দিয়ে হেটে যাওয়ায় শিশুটির বাড়িতে যেয়ে মুকুল ও তার চাচাতো ভাই শাহীন শেখ মিলে মোটা আকারের বাঁশের লাঠি দিয়ে শিশু আলিফকে বেদম প্রহর করতে থাকে। শিশুটির চিৎকার শুনে তার মা মঞ্জুয়ারা বেগম এগিয়ে আসলে তাকে বেদম প্রহার করা হয়। এর পর তার দাদী হাওয়া বেগম(৬০) ও চাচাতো দাদী কমলা বেগম(৬১) এগিয়ে আসলে তাদের ও পিটিয়ে জখম করা হয়।চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসলে আক্রমানকারি মুকুল শেখ ও শাহিন পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । বর্তমানে হাসপাতালে চিকিৎসারত অবস্থায় রয়েছেন কমলা বেগম বাকিরা সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক জানান, লাঠির আঘাতে কমলা বেগমের হাত ভেঙ্গে গেছে তার চিকিৎসার জন্য অনেক সময় লাগবে।
এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের তদন্তকারি পুলিশের উপপরিদর্শক গৌতম কুমার জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। বিষয়টি আমি তদন্ত করছি। সত্যতা পেলে আইনুনুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *