Type to search

অভয়নগরে ভ্রাম্যমান আদালতের অভিযান

অভয়নগর

অভয়নগরে ভ্রাম্যমান আদালতের অভিযান

 

এইচ,এম,জুয়েল রানা : দেশে করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে আগামী এক সপ্তাহের জন্য লকডাউনের ঘোষণা দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। আজ প্রথম দিন সরকারের প্রজ্ঞাপন জারি থাকলেও মানছেন না কেহ। যশোরের অভয়নগরে নওয়াপাড়া বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা ও মাক্স না থাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭০০০/-একশত টাকা জরিমানা করে তা আদায় করা হয়।
সোমবার সকাল ১১টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমান এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) নারায়ন চন্দ্র পাল দুপুর ১টা পর্যান্ত এ অভিযান পরিচালনা করেন।
আদালত সূত্রে জানানো হয়, সরকারি নিষেধাজ্ঞ উপেক্ষা করে নওয়াপাড়া বাজারের ২ টি ব্যবসা পতিষ্ঠান খোলা রাখায় ২৫০০/- টাকা ও মাক্স না থাকায় ১৩ জন কে ২৬০০/- টাকা ও একটি মটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ২০০০/- টাকা জরিমানা করে তা আদায় করা হয় । এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দোকান খোলা রাখায় , মাক্স না থাকায় ও একটি মটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় মোট ৭ হাজার ১০০ টাকা জরিমানা করে তা আদায় করেন। অভিযান চলাকালে, ভূমি অফিসের কর্মকর্তা নীহাররঞ্জন, মাহামুদর রহমান, অভয়নগর থানার উপপরিদর্শক (এসআই) শাহ্ আলম ও আনসার বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *