Type to search

অভয়নগরে বাসের ধাক্কায় মটরসাইকেল চালকের মৃত্যু

অভয়নগর

অভয়নগরে বাসের ধাক্কায় মটরসাইকেল চালকের মৃত্যু

অভয়নগর প্রতিনিধি
অভয়নগরে দ্রæতগতির বাসের ধাক্কায় এক মটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। অপরজন গুরুতর আহত হয়ে আইসিউইতে চিকিৎসাধিন রয়েছে। রোববার দুপুরে যশোর খুলনা মহাসড়কের উপজেলার চেঙ্গুটিয়া বাজারে এ ঘটনা ঘটে। নিহত জনের নাম ইকবাল হোসেন (৩৩) তিনি উপজেলার বুইকারা গ্রামের রহিম মুন্সির ছেলে এবং নওয়াপাড়া বাজারের বিদুৎ শ্রমিকের কাজ করেন নিহত হয়েছেন। আর আহতের নাম নয়ন হোসেন (২৬)। তিনি একই গ্রামের মুজিবর রহমানের ছেলে। আহত নয়ন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।
প্রতক্ষ দর্শিরা জানান খুলনাগামী দ্রæত গতির একটি যাত্রীবাহী বাস (গড়াই (ঢাকা মেট্রো ব-১৫-১১৯৯) যশোরগামী একটি মটরসাইকেলকে ধাক্কা দিলে মটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এবং দুই জন আরোাহি মারাত্মক আহত হয়। এর মধ্যে ঘটনাস্থলেই ইকবাল হোসেনের মৃত্যু হয়। আহত অপর জনের নাম নয়ন। তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।পরে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তর করা হয়। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা এস্কেভেটর দিয়ে সড়ক খুড়ে ডিপ বিট নির্মাণ করেছে।
নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি সিদ্দিকুর রহমান বলেন, বাস ও মটরসাইকেল সংঘর্ষে একজন ঘটনাস্থলে নিহত হয়েছেন এবং আরেকজন মারাত্মক আহত হয়েছেন। দুর্ঘটনার পর বাসটি থানা হেফাজতে নেওয়া হয়েছে এবং বাসের চালকে আটক আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।