Type to search

অভয়নগরে বাগান থেকে এক মধ্যবয়সী তৃতীয় লিঙ্গর লাশ উদ্ধার

অভয়নগর

অভয়নগরে বাগান থেকে এক মধ্যবয়সী তৃতীয় লিঙ্গর লাশ উদ্ধার

ōস্টাফ রিপোর্টার: অভয়নগর উপজেলার ধোপাদী গ্রামের আমিরুল কবিরাজের বাগান থেকে আলঙ্গীর হোসেন(৩৬) নামে এক তৃতীয় লিঙ্গের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল দশটায় স্থানীয়রা লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে। মৃত আলমগীর হোসেন উপজেলার বুইকরা বউবাজার এলাকার সামছুর রহমানের ছেলে।
পুলিশ ও এলাকাবাসীর কয়েকজনের সাথে কথা বলে জানা গেছে, বুধবার সকাল দশটার দিকে উপজেলার ধোপাদী গ্রামের কবিরাজ পাড়ার আমিরুল কবিরাজের বাগানে মরদেহটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। মরদেহটির গলা ও হাটুর সাথে একটি দেবদারু গাছের গোড়ায় বাঁধা অবস্থায় ছিল। পুলিশ এরপর ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পুলিশ এখনও হত্যার মোটিভ সম্পর্কে জানাতে পারেনি।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন,‘ আলমগীর হোসেন তৃতীয় লিঙ্গের লোক ছিলেন। সে এলাকার বাচ্চা নিয়ে খেলা করতো। আমরা তার লাশ উদ্ধার করেছি। পিবিআইসহ আমরা ঘটনাস্থলে গিয়ে লাশের বিভিন্ন বিষয়ে খুটিনাটি তদন্ত করে দেখছি। ধারণা করছি তাকে হত্যা করে গাছের সাথে বেঁধে রাখা হয়েছিল। তবে কী কারণে বা কারা মেরে ফেলেছে সে ব্যাপারে কোনো ক্লু এখনও জানা যায় নি। এ ব্যাপারে তদন্ত চলছে। তদন্ত শেষে জানা যাবে।’