Type to search

অভয়নগরে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

অভয়নগর

অভয়নগরে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার:
যশোরের অভয়নগর উপজেলার নানা বাড়ির পুকুরের পানিতে ডুবে আলভি হাসান (২) শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল পৌনে নয়টার সময় উপজেলার চলশিয়া ইউনিয়নের বাগদাহ (পূর্বপাড়া) গ্রামে শিশুর নানা বাড়িতে এঘটনা ঘটে।
নিহতের মামা আব্দুর রহমান জানান, আলভির বাবা নাটোরের ডার্চ বাংলা ব্যাংকের কর্মকর্তা হেলাল উদ্দিন ও মা সেনা সদস্য রহিমা বেগমের এক মাত্র ছেলে। মা সেনাবাহিনীর চাকুরীর সুবাদে শান্তিরক্ষা মিশনে ‘সুদান’ অবস্থান করছে।মা চাকুরীর সুবাদে বাহিরে থাকার কারেন আলভি তার নানীর কাছেই থাকত । প্রতিদিনের মতো ঔদিন সকালে সে নানির সাথে খেলা করছিল। তার নানী রান্না করতে গেলে সে কোন এক সময় বাড়ির পাশে পুকুরে পড়ে যায়। কিছু সময় পরে তার নানি তাকে না পেয়ে খোঁজা খুঁজি করতে থাকে। পরে পুকুরের পানিতে তাকে দেখতে পাওয়া যায়। এসময় তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক অথৈ সাহা তাকে দেখে মৃত বলে ঘোষণা করেন।
অভয়নগর থানা অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ জানান, পুকুরের পানিতে ডুবে আলভি হোসেন নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আমরা আইনী প্রক্রিয়া শেষে করে তার মৃত্যুদে তার বাবার কাছে হর করা হয়।