Type to search

অভয়নগরে দুই সন্তানের জননী ধর্ষণের আসামী গ্রেফতার

অভয়নগর

অভয়নগরে দুই সন্তানের জননী ধর্ষণের আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার:

অভয়নগরে দুই সন্তানের জননী ধর্ষণের শিকার হয়েছেন। ওই ঘটনায় ধর্ষক এস এম জিহাদ হোসেন রাব্বী (২৬) কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গরবার সকালে উপজেলার মধ্যপুর গ্রামের একটি বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করা হয়। এস এম জিহাদ হোসেন রাব্বী উপজেলার মধ্যপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।
অভয়নগর থানার মামলা সুত্রে জানা গেছে, অভয়নগর উপজেলার মধ্যপুর গ্রামের দুই সন্তানের জননী প্রতিদিন তার প্রতিবেশী আবুল কালাম আজাদের বাড়ি থেকে গরুর খাবারের জন্য ভাতের মাড় আনতো। প্রতিদিনের ন্যায় গত সাত মার্চ বিকালে ওই বাড়িতে গরুর খাবার আনতে গেলে বাড়িতে আবুল কালামের পুত্র রাব্বী ছাড়া আর কেউ ছিলো না। এ সুযোগে রাব্বী তাকে একা পেয়ে পিছন থেকে জড়িয়ে ধরে ঘরের মধ্যে নিয়ে যায়। এসময় ঐ মহিলা চিৎকার করলে তার মুখে কাপড দিয়ে চেপে ধরে সে জোরপুর্বক ধর্ষণ করে। ওই মহিলা বাড়িতে এসে প্রতিবেশীদের জানায়। এরপর ওই মহিলা অভয়নগর স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা শেষে অভয়নগর থানায় এস এম জিহাদ হোসেন রাব্বীর নামে মামলা দায়ের করে। গতকাল সকালে পুলিশ উপজেলার মধ্যপুর গ্রামের একটি বাড়ি থেকে তাকে আটক করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পুলিশ পরিদর্শক মোকলেছুর রহমান জানান, গৃহবধু ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত এস এম জিহাদ হোসেন রাব্বীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।