Type to search

অভয়নগরে তুচ্ছ ঘটনায় রাজমিস্ত্রী কে পিটিয়ে যখম

অভয়নগর

অভয়নগরে তুচ্ছ ঘটনায় রাজমিস্ত্রী কে পিটিয়ে যখম

স্টাফ রিপোর্টার: অভয়নগরে তুচ্ছ ঘটনায় এক রাজমিস্ত্রীকে পিটিয়ে যখম করা হয়েছে। ওই রাজমিস্ত্রীর নাম মো: রফিক(৫৪)। শনিবার দুপরে বিভাগদী গ্রামে আলমগীর হোসেনের বাড়িতে কাজ করার সময় এ ঘটনা ঘটে।আহত রাজ মিস্ত্রী কে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।
থানা ও এলাকাবাসী সূত্রে জানাগেছে,মধ্যপুর গ্রামের মৃত আবুলকাসেমের ছেলে মো:রফিক(৫৪)বিভাগদি গ্রামে আলমগীর হোসেনের বাড়িতে কাজ করছিলেন।এমন সময় মধ্যপুর গ্রামের মৃত নুরুজ্জামান পাটুয়ারির ছেলে আজিজুর পাটুয়ারি(৩২) এর সাথে তুচ্ছ বিষয়ে কথা কাটা-কাটি হয়। এ সময়ে সে রফিকের উপর চড়াও হয়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে পালিয়ে যায়। এতে রফিক মারাত্বক জখম হয়। পওে তাকে স্থানীয়রা উ্দ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতির্ করে।
থানার অভিযোগে উল্লেখ করা হয় আজিজুর পাটুয়ারি একজন সন্ত্রাসী ও মাদক সেবী তার নামে থানায় একাধিক মামলা রয়েছে। সে কিছুদিন আগে সাইকেল চুরি করতে গিয়ে ধরা পড়ে।পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি মিলে তা মিমাংসা করে দেয়।
এ ব্যপারে স্থানীয় ভাটপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপসহকারী কর্মকর্তা অভিজিৎ-সিংহ বলেন,বিভাগদি গ্রামে আলমগীর হোসেনের বাড়িতে একটি মারা মারির ঘটনা ঘটেছে। তবে সেটা সামান্য এ ব্যপারে তদন্ত চলছে।তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।