Type to search

অভয়নগরে জমি নিয়ে বিরোধে সাবলের আঘাতে দুইভাই আহত

অভয়নগর

অভয়নগরে জমি নিয়ে বিরোধে সাবলের আঘাতে দুইভাই আহত

এইচ,এম,জুয়েল রানা : অভয়নগর উপজেলার হিদিয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুইভাইকে সাবলের আঘাতে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার হিদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
আহত দুই ভাই হলেন উপজেলার নজির আকুঞ্জির ছেলে মাসুম আকুঞ্জি ও নাজিম আকুঞ্জি। মাসুম আকুঞ্জি সাবলের আঘাতে মাথা ফেটে মারাত্বক জখমও ডান হাতের কব্জির নিচে হাড়ভেঙ্গে গেছে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
এ ঘটনায় আহতদের অপর ভাই বিল্লাল আকুঞ্জি বাদি হয়ে উপজেলার হিদিয়া গ্রামের বশির উদ্দীন আকুঞ্জির ছেলে জান্নাতুল ফেরদাউস(৩৫),মান্নান আকুঞ্জি(৪০) ও মমিন উদ্দিন আকুঞ্জির ছেলে সুলতান আকুঞ্জি(৬০)কে বিবাদী করে থানায় একটি লিখিত অভিযোগ করেছে ।
ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা গেছে, মাসুম আকুঞ্জি ও নাজিম আকুঞ্জির পৈতিৃক ৫শতক জমি নিয়ে প্রতিপক্ষ জান্নাতুল ফেরদাউস(৩৫) ও মান্নান আকুঞ্জি(৪০) এর সঙ্গে ঝামেলা চলছে। বিষয়টি স্থানীয় ইউপি সদস্যসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিরা সালিশি বৈঠকে মিমাংসা করে দেয় এবং ভোগদখলীয় ৫শতক জমি বাদে পাশে ৫শতক জমি বুঝিয়ে দেয় । সোমবার সকালে সালিশি অমান্য করে ভোগদখলীয় ৫শতক জমির উপর ঘর ভেঙ্গে দখল দিতে যায় বাঁধা দিলে প্রতিপক্ষরা সাবল দিয়ে আঘাত করে। এতে আহত হন নজির আকুঞ্জির ছেলে মাসুম আকুঞ্জি ও নাজিম আকুঞ্জি। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে জানতে চাইলে বাসুয়াড়ি পুলিশ ক্যাম্প ইনচার্য ইকবাল মাহমুদ এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন,‘ প্রাথমিক তদন্তে মারামারির অভিযোগ সত্য বলে মনে হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছি। আরো তদন্ত চলছে। তদন্ত শেষে ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *