Type to search

অভয়নগরে জমাজমি নিয়ে হামলায় দুইজন আহত

অভয়নগর

অভয়নগরে জমাজমি নিয়ে হামলায় দুইজন আহত

নওয়াপাড়া অফিস
অভয়নগরে তালতলা এলাকায় জমাজমি নিয়ে হামলায় দুই কৃষক আহত হয়েছেন। আহতরা হলেন মো.ফারুক হোসেন সরদার(৪৮) আয়নাল জমাদ্দারের (৫২) । এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার হামলাকারিদের দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।
মামলা সূত্রে জানা গেছে তালতলা গ্রামের মৃত কানাই শেখের ছেলে হারুন শেখ গং ও মো.ফারুক হোসেন সরদার গং এর সাথে জমাজমি নিয়ে বিরোধ চলে আসছিলো। গত ৫ ই মে বেলা আনুমানিক ১০ টার দিকে হারুন শেখ দেশীয় অস্ত্র নিয়ে হামলা করলে প্রতিপক্ষ মো.ফারুক হোসেন সরদার(৪৮)আয়নাল জমাদ্দারের (৫২) আহত হয়।
এ ঘটনা আয়নাল জমাদ্দার বাদী হয়ে হারুণ শেখ গংয়ের নামে থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১১ । মামলায় দুইজন গ্রেফতার হয়েছে।
এ বিষয় মো.ফারুক হোসেন সরদার বলেন, হারুন শেখ গং আমার জমি দখল করার চেষ্ঠা করে আসছেন। এ বিষয়ে মামলা চলছে। তারা তা না মেনে আমাদের উপর অর্তকিত হামলা করে আমাদের জখম করেছেন। এ বিষয় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শরিফুল ইসলাম জানান, জমি সংক্রন্ত বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। দুই আসামীকে আটক করা হয়। অভয়নগর থানার অফিসার ইনচার্য (চলতি দ্বায়িত্বপ্রাপ্ত) মিলন কুমার মন্ডল জানান, তালতলা বাজার চত্তরে জমি সংক্রান্ত বিরোধের জেরে মো.ফারুক হোসেন সরদার ও খালাতো ভাই আয়নাল জমাদ্দারকে হত্যার উদ্দেশ্যে জখম করা হয়। থানায় এজাহার ভুক্ত হয়েছে। দুইজন আসামী আটক করে আদালতে পাঠানো হয়।