Type to search

অভয়নগরে চেতনানাশক ছিটিয়ে হতদরিদ্রের সর্বস্ব লুট

অভয়নগর

অভয়নগরে চেতনানাশক ছিটিয়ে হতদরিদ্রের সর্বস্ব লুট

নওয়াপাড়া অফিস
অভয়নগর উপজেলার ধোপাদী দক্ষিণপাড়া গ্রামে ভ্যান চালক রেজউল হোসেনের(৪৪)এর বসতঘরে চেতনানাশক ছিটিয়ে পরিবারের সকলকে অজ্ঞান করে সর্বস্ব লুটে নিয়েছে দুবৃত্তরা। গত শক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে।
গৃহকর্তা রেজাউল হোসেন জানান,ঘটনার রাতে খাওয়া দাওয়া সেরে প্রতি দিনের ন্যায় ঘুমিয়ে পড়ি। রাত আনুমানিক দুইটার দিকে দুবৃত্তরা জানালার ফাঁক দিয়ে চেতনা নাশক ছিটায়। এতে রেজাইল হোসেন তার স্ত্রী, মাধ্যমিক স্কুল ও কলেজ পড়ুয়া দুই ছেলে অজ্ঞান হয়ে পড়ে। পরে দুবৃত্তরা গ্রিল কেটে ঘরে ঢুকে ছেলের বইয়ের ভাজ থেকে নগদ ২৪ হাজার টাকা, একটি এনড্রইড ও একটি বাটন মোবাইল সেট, চুলা, গ্যাস সিলিন্ডার সহ অন্যান্য মালামাল নিয়ে সটকে পড়ে। সকলে প্রতিবেশিরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এ ঘটনায় রেজাইল হোসেন থানায় অভিযোগ করেছেন। প্রতিবেশি ওয়ার্ড আ.লীগ নেতা মোতালেব হোসেন ফারাজি জানান রেজাউল একজন দিন মজুর। ভ্যান চালিয়ে তার সংসার চলে। শুক্রবার গভির রাতে তার বাড়ি চেতনা নাশক ছিটিয়ে বাড়ির অনেক মালামাল লুটে নিয়েছে দুবৃত্তরা।
থানার অফিসার ইনচার্য এবিএম মেহেদী মাসুদ বলেন,‘এ ঘটনার কোন অভিযোগ আমি এখনো হাতে পায়নি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’