Type to search

অভয়নগরে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে যুবকের মৃত্যু

অভয়নগর

অভয়নগরে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে যুবকের মৃত্যু

এইচ,এম,জুয়েল রানা : যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া রেলস্টেশনে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে মো. তারেক(৩৭) নামের এক যুবকের মৃত্যু   হয়েছে।আজ শনিবার ভোরে চলন্ত অবস্থায় সীমান্ত এক্সপ্রেস থেকে নামার সময় প্লাাটফর্মে পড়ে তাঁর মৃত্যু হয়।
মো. তারেক অভয়নগর উপজেলায় অবস্থিত যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ কার্যালয়ে মিটার রিডার পদে কর্মরত ছিলেন। তিনি বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার জোড়াগাছা গ্রামের তাজামিলুর রহমানের ছেলে।
নওয়াপাড়া রেলস্টেশন সূত্রে জানা গেছে, মো. তারেক খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনে করে বগুড়া থেকে নওয়াপাড়ায় আসছিলেন। আজ শনিবার ভোর চারটার দিকে ট্রেনটি নওয়াপাড়া স্টেশনে থামে। তারেক এ সময় ট্রেনের মধ্যে ঘুমাছিলেন। ট্রেনটি স্টেশন ছেড়ে যাওয়ার সময় হঠাৎ তাঁর ঘুম ভেঙ্গে গেলে তড়িঘড়ি করে চলন্ত ট্রেন থেকে নামার সময় প্লাটফর্মের উপর পড়ে যান। এ সময় প্লাটফর্মের উপর থাকা লোকজন তাঁকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান। এর কিছুক্ষণপর তাঁর মৃত্যু হয়।
নওয়াপাড়া রেলস্টেশন মাস্টার মো. মহসিন রেজা বলেন, ‘সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি নওয়াপাড়া স্টেশন থেকে ছেড়ে দিলে তারেক নামের এক যাত্রী ট্রেন থেকে নামতে গিয়ে প্লাটফর্মে পড়ে যান। এরপরপরই তিনি মারা যান।’
অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক চন্দন সরকার বলেন, ‘মো. তারেক মাথায় বেশ আঘাত পেয়েছেন। হাসপাতালে ভর্তির পর সকাল পাঁচটার দিকে তিনি মারা যান।