Type to search

অভয়নগরে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচারের অভিযোগ

অন্যান্য

অভয়নগরে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচারের অভিযোগ

স্টাফ রিপোর্টার
অভয়নগরে এক গৃহবধূকে হত্যা করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা বলে প্রচারের অভিযোগ উঠেছে। এ ঘটনার পর স্বামী পলাতক রয়েছে। সোমবার ভোর রাতে উপজেলার নওয়াপাড়া রেল স্টেশন পৌর কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে। মৃত ওই গৃহবধূর নাম নাম শুকুরণ বেগম(২৮)। তিনি ওই এলাকায় বসবাসকারি ইজিবাইক চালক বিল্লাল হোসেনের স্ত্রী এবং যশোর সদর উপজেলার গাইদগাছী গ্রামের মো. রফিকের মেয়ে।
স্থানীয়রা জানান, বিল্লাল হোসেন তার স্ত্রী শুকুরণকে প্রায়ই মারপিট করে। তাদেও মধ্যে সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া ঝামেলা লেগেই থাকতো। নিহত শুকুরণ বেগম এর ভাই রায়হান হোসেন জানান, আমার বোনকে পরিকল্পিত ভাবে দুলাভাই গলায় ফাঁস দিয়ে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায়। আমার বোনের ২ সন্তান ফাহাদ (৫) সাদিক (৩) রয়েছে। তারা এখন অসহায় হয়ে পড়লো। আমরা বাদী হয়ে বিল্লাল হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করবো।
শুকুরণের লাশ উদ্ধার করেন থানার এস আই শামীম হোসেন। তিনি বলেন, শুকুরণের লাশ বিছানা থেকে উদ্ধার করা হয়। তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার করার মতো আলামত পাওয়া যায়নি। তার মৃত্যু রহস্যজনক। এ বিষয়ে ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। ঘটনার পর তার স্বামী পলাতক রয়েছে।
অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ একেএম শামীম হাসান বলেন, সকাল ১০ টায় এক গৃহবধ‚র লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো জন্য পাঠানো হবে। এটা হত্যা না আত্মহত্যা বলা যাচ্ছেনা। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে রহস্য উদঘাটন হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *