Type to search

অভয়নগরে গলায় ফাঁস দিয়ে এক কিশোরের আত্মহত্যা

অভয়নগর

অভয়নগরে গলায় ফাঁস দিয়ে এক কিশোরের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: অভয়নগর উপজেলার কোটা গ্রামে এক কিশোর গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। তার পরিবার দাবি করেছে পারিবারিক কলহের কারনে সে আত্মহত্যা করেছে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। সোমবার রাত আটটায় এ ঘটনা ঘটে। মৃত ওই কিশোরের নাম মাহিন বিশ্বাস(১৮) সে ওই গ্রামের মামুন বিশ্বাসের ছেলে।
এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে, পারিবারিক কলহের জেরে কোটা গ্রামের মামুর বিশ্বাসের ছেলে মাহিন বিশ্বাস সোমবার রাত আটটায় নিজ ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। এ সময়ে বাড়ির লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালের জরুরী বিভাগে আনার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মাহিনের ফুফু মৌসুমী আক্তার জানান, মাহিনের মা নেই। সে তার কাছে বড় হয়েছে। ঘটনার দিন বিকাল বেলায় তার কাছে কয়েকটি টাকা চায়। এ সময়ে মৌসুমী নওয়াপাড়া বাজারে আসিতেছিলো। খুচরা টাকা না থাকায় সে তাকে টাকা দিতে পারেনি। খবর পেয়ে সে হাসপাতালে এসে মাহিনকে মৃত দেখতে পায়। তার ধারনা পিতার বকুনি খেয়ে সে আত্মহত্যা করেছে।
থানার তদন্তকারি কর্মকর্তা এসআই সুকল্যাণ জানান, মাহিন বুদ্ধি প্রতিবন্ধী ছিলো। সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। পরিবারের লোক টের পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। কিন্তু পথের মাঝে তার মৃত্যু হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *