Type to search

অভয়নগরে আড়ায় ঝুলে নারীর আত্মহত্যা

অভয়নগর

অভয়নগরে আড়ায় ঝুলে নারীর আত্মহত্যা

অভয়নগর প্রতিনিধিঃ যশোরের অভয়নগর উপজেলায় মুক্তি দত্ত(২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। শনিবার সকালে উপজেলার ধোপাদী গ্রামের ধোপাড়ায় বাপের বাড়িতে ঘরের আড়ার সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে মুক্তি দত্ত আত্মহত্যা করেন বলে জানা গেছে। দাম্পত্য কলহের জেরে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে মুক্তির বাপের বাড়ির লোকজন জানান।
জানা গেছে, মুক্তির শ্বশুর বাড়ি যশোর জেলার মণিরামপুর উপজেলার বাহাদুরপুর গ্রামে। তার স্বামীর নাম সুকেশ দত্ত। গত পাঁচ বছর আগে তাদের বিবাহ হয়।
মুক্তির বাবা নন্দ মন্ডল জানান, গত শুক্রবার তার মেয়ে শ্বশুরবাড়ি থেকে তারবাড়ি বেড়াতে আসে।  শনিবার ভোর ছয়টার দিকে ঘুমথেকে ওঠারপর তাকে ভাল দেখেছি। এরপর সকাল সাড়ে নয়টার দিকে তার কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে দেখি মেয়ে আড়ায় ঝুলে রয়েছে।এরপর বিকাল তিনটার দিকে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে তা ময়ণাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠায়।
তিনি বলেন,‘ বিবাহেরপর থেকে শ্বশুর বাড়ির লোকজন আমার মেয়ে মুক্তিকে নির্যাতন করত। এ নিয়ে তার শ্বশুর বাড়ির লোকজনের সাথে কয়েকবার সালিশ বৈঠকও হয়েছে। ইদানিং মেয়ে নির্যাতনের তেমন অভিযোগ করে না।’
এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান বলেন,‘ প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। লাশ ময়ণাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’