Type to search

অভয়নগরে অসুখের যন্ত্রনা সহ্য করতে না পেরে ২ নারীর আত্মহত্যা

অভয়নগর

অভয়নগরে অসুখের যন্ত্রনা সহ্য করতে না পেরে ২ নারীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: অসুখের যন্ত্রনা সহ্য করতে না পেরে অভয়নগর উপজেলার চলিশিয়া ইউনিয়ানে দুইজন দু:স্থ নারী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। এরা হলেন বাগদাহ গ্রামের সিকদার পাড়ার নূর ইসলামের স্ত্রী রিজিয়া বেগম(৫৫) ও পাশের চলিশিয়া গ্রামের পাল পাড়ার প্রফুল্ল পালের স্ত্রী বীণা রানি পাল(৬৭)। তারা উভয়ে মঙ্গলবার (১৯/৪/২২) সকালে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন।
বাগদহ গ্রামের ফিরোজ শিকদার জানান, রিজিয়া বেগম আমার প্রতিবেশী। সে একজন হতদ্ররিদ্র মহিলা। ভিক্ষা করে সে সংসার চালায়। দীর্ঘদিন ধরে সে পেটে ব্যথার যন্ত্রনায় ভূগছিলো । অনেক চিকিৎসা নিয়েছে কিন্তু সুস্থ হতে পারেনি। মঙ্গলবার সকাল ৯টার দিকে সে ঘরের আড়ার সাথে গলায় কাপড় লাগিয়ে ফাঁস দিয়ে আত্মহত্য করে। তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।
এছাড়া চলিশিয়া গ্রামের মৃত বীণা রানির নিকট আত্মীয় নাটোর পাল জানান, রীণা রাণি দীর্ঘ দিন অসুখে ভূগছিলো। সম্প্রতি তার ব্রেনেও সমস্যা দেখা দিয়েছিলো। গায়ে কাপড় রাখতোনা। মঙ্গলবার সকাল ৫টার দিকে সে বাড়ির পাশে ছফেদা গাছে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। তার চার ছেলে ও এক মেয়ে রয়েছে।
থানার অফিসার ইনচার্য এ কে এম শামীম হাসান বলেন, ‘ঘটনা সত্য, আমি নিজেই ঘটনা স্থলে গিয়েছিলাম । তারা দুই জনে অসুখের যন্ত্রনা সহ্য করতে না পেরে আত্মহত্য করেছেন।’