Type to search

অটোরিকশা ছিনিয়ে নিতেই হত্যা করা হয় চালককে

জাতীয়

অটোরিকশা ছিনিয়ে নিতেই হত্যা করা হয় চালককে

অপরাজেয় বাংলা ডেক্স
অটোরিকশাটি ছিনিয়ে নিতেই হত্যা করা হয় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর গ্রামের রনি মিয়াকে (১৪)। পুলিশের হাতে গ্রেফতার হওয়া দুই আসামি ব্রাহ্মণবাড়িয়ার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এমনটাই জানিয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলেন- মজলিশপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে জাকির হোসেন (২৭) ও সরাইল উপজেলার গোগদ গ্রামের শাহজাহান মিয়ার ছেলে সোহেল মিয়া (২৫)। সোমবার জবানবন্দি শেষে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

ছুরিকাঘাতে ও গলায় মাফলার পেঁচিয়ে রনিকে হত্যা করা হয় বলে ঘাতকরা স্বীকারোক্তিতে জানায়। হত্যাকাণ্ডের ঘটনার সঙ্গে আরো একাধিক ব্যক্তি জড়িত আছে বলেও জানায় তারা।

তারা জানায়, ভাড়া নেওয়ার কথা বলে ঘাতকরা অটোরিকশাটিতে ওঠে। পরে চালক রনিকে হত্যা করে অটোরিকশাটি নিয়ে যায়।

পুলিশ জানায়, মজলিশপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে রনি মিয়া গত ১২ ডিসেম্বর অটোরিকশা নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেনি। পরদিন ১৩ ডিসেম্বর এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়। ১৭ ডিসেম্বর বালুচাপা দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর রনির বাবা বাদী হয়ে সদর মডেল থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর পুলিশ বিভিন্ন স্থানে ব্যাপক অভিযান ও অনুসন্ধান চালায়। রোববার রাতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ওই দুইজনকে গ্রেফতার করে। এরপর তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করে।

 সূত্র,  বাংলানিউজটোয়েন্টিফোর.কম

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *