Type to search

২০২৩ সালে ৩০০ আসনেই প্রার্থী দিবে জাতীয় পার্টি

রাজনীতি

২০২৩ সালে ৩০০ আসনেই প্রার্থী দিবে জাতীয় পার্টি

নড়াইল প্রতিনিধি
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এবং জাতীয় কৃষক পাটির সভাপতি সাহিদুর রহমান টেপা বলেছেন, বিএনপির দুঃশাসন, হত্যা, লুন্ঠন, চাঁদাবাজি থেকে আরম্ভ করে আর কিছু বাদ নাই। আর বর্তমান সরকার বিএনপির এক ডিগ্রী উপরে গিয়ে সন্ত্রাস, রাহাজানি, ধর্ষণ, লুঠতোরাজ, সারা বাংলাদেশের গ্রাম পর্যায় পর্যন্ত ধর্ষনের শিকার হচ্ছে মানুষ। ৫০০ টাকার বালিশ হচ্ছে ১৭হাজার টাকায়। কোটি কোটি টাকা বিদেশে পাচার হচ্ছে বিদেশে।


শনিবার বেলা ১২টায় নড়াইল জেলা শিল্পকলা একাডেমী চত্বরে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, দুই দলের দুঃশাসনে মানুষ আজ স্বোচ্ছার। সেই জন্য মানুষ চায় একটি ভোটের মাধ্যমে জাতীয় পাটিকে  সরকার গঠনের। জাতীয় পার্টি তৃণমুল পর্যায়ে সম্মেলনের মাধ্যমে জাতীয় পার্টি মানুষের কাছে পৌছাতে চায়। আগামী ২০২৩ সালে জাতীয় পার্টি ৩০০ আসনেই একক প্রার্থী দিয়ে নির্বাচন করবে।
নড়াইল জেলা জাতীয় পার্টির আহবায়ক অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজের সভাপতিত্বে সভায় দিক-নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন প্রধান বক্তা জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা এ্যাডভোকেট জহুরুল হক, বিশেষ অতিথি জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা নাজনিন সুলতানা, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম মধু, শেখ আলমগীর হোসেন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহমুদা রহমান মুন্নি, এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা যুবায়ের হোসেন, জাতীয় কৃষকপার্টির ভাইস চেয়ারম্যান শেখ জামাল সহ অনেকে।
সম্মেলনে জেলার তিনটি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *