Type to search

হুইপ হিসাবে দায়িত্ব নিয়ে মহামান্য রাষ্ট্রপতি,মাননীয় প্রধানমন্ত্রী, স্পিকার কে নড়াইল বাসির পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছে ফেসবুকে স্ট্যাটাস মাশরাফির

রাজনীতি

হুইপ হিসাবে দায়িত্ব নিয়ে মহামান্য রাষ্ট্রপতি,মাননীয় প্রধানমন্ত্রী, স্পিকার কে নড়াইল বাসির পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছে ফেসবুকে স্ট্যাটাস মাশরাফির

 

নড়াইল প্রতিনিধি

নড়াইল দুই আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা দ্বাদশ জাতীয় সংসদের উইথ নির্বাচিত হওয়ায় মহামান্য রাষ্ট্রপতি,মাননীয় প্রধানমন্ত্রী ও স্পিকার কে নড়াইল বাসির পক্ষ থেকে ধন্যবাদ কৃতজ্ঞতা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। আজ দায়িত্ব নেওয়ার কয়েক ঘন্টার মধ্যে আনুমানিক সাড়ে আটটার দিকে তার নিজ ফেসবুকে এই স্ট্যাটাস দেন।

মাশরাফি বিন মুর্তজা লিখেছেন,
জাতীয় সংসদের প্রতিনিধিত্ব করা একজন দেশপ্রেমিক নাগরিক হিসাবে সবার ই স্বপ্ন। সেই স্বপ্ন পুরনে আস্থা রেখেছিলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করে নড়াইল-২ আসনের সর্বস্তরের জনগণ ও নেতাকর্মীরা ভালবেসে সম্মানের আসীনে পুনরায় অধিষ্ঠিত করেছেন। আপনাদের আশা ভরসার যথাযথ মূল্যায়ন করে স্বপ্ন পূরনে আমি সর্বোচ্চ চেষ্টা করবো ইনশাআল্লাহ।

মহান আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া মহান জাতীয় সংসদের হুইপ হিসাবে গুরু দায়িত্ব আমার কাধে তুলে দেওয়ার জন্য। আমি সততা ও নিষ্ঠার সাথে এ দায়িত্ব পালন করবো ইনশাআল্লাহ।

নড়াইল বাসীর পক্ষ থেকে ধন্যবাদ মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদসের মহামান্য স্প্রিকারকে।

অর্পিত এই গুরু দায়িত্ব পালনে আপনাদের সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা একান্ত ভাবে কাম্য।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *