Type to search

মাথায় আঘাতজনিত কারণে তিন কিশোরের মৃত্যু

জাতীয় যশোর

মাথায় আঘাতজনিত কারণে তিন কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ  যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের তিন কিশোরের মৃত্যু মাথায় আঘাতজনিত কারণে হয়েছে বলে ময়নাতদন্ত প্রতিবেদনে উঠে এসেছে। সোমবার যশোর হাসপাতাল থেকে এই ময়নাতদন্ত প্রতিবেদন সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে। যশোর ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক বিষয়টি নিশ্চিত করেছেন।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলীপ কুমার রায় জানান, মস্তিষ্কে আঘাতজনিত কারণে তিন কিশোরের মৃত্যু হয়েছে বলে ময়নাতদন্ত প্রতিবেদনে উঠে এসেছে। রিপোর্টে চিকিৎসরা জানিয়েছেন, ‘তিন কিশোরের মৃতদেহের পায়ে, পিঠে ও মাথায় আঘাতের চিহ্ন আছে। মূলত মস্তিষ্কে আঘাতজনিত কারণেই তাদের মৃত্যু হয়েছে।’

ময়নাতদন্ত প্রতিবেদন যশোরের সিভিল সার্জনের কাছে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানিয়েছেন, হাসপাতাল থেকে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর তা যশোরের পুলিশ সুপারের কাছে পাঠিয়ে দেয়া হয়েছে।

এদিকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ৩ কিশোর খুন ও ১৫ জন আহতের ঘটনায় গ্রেফতার হওয়া আরও চার কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সমাজসেবা অধিদফতরের অফিস আদেশে তাদেরকে বরখাস্ত করা হয়।

তারা হলেন- কেন্দ্রের সহকারী তত্ত্বাবধায়ক (প্রবেশন অফিসার) মাসুম বিল্লাহ, ফিজিক্যাল ইন্সট্রাক্টর একেএম শাহানুর আলম, সাইকো সোস্যাল কাউন্সিলর মো. মুশফিকুর রহমান ও কারিগরি প্রশিক্ষক (ওয়েল্ডিং) ওমর ফারুক।

সোমবার সমাজসেবা অধিদফতরের ওয়েবসাইটে চার কর্মকর্তার বরখাস্তাদেশের চিঠি আপলোড করা হয়েছে।

এর আগে ১৪ আগস্ট কেন্দ্রের তত্ত্বাবধায়ক (সহকারী পরিচালক) আব্দুল্লাহ আল মাসুদকে সাময়িক বরখাস্ত করা হয়।

Tags: