Type to search

মসজিদে বিস্ফোরণ: দগ্ধ ৬ জন আইসিইউতে, শঙ্কামুক্ত একজন

জাতীয়

মসজিদে বিস্ফোরণ: দগ্ধ ৬ জন আইসিইউতে, শঙ্কামুক্ত একজন

ডেস্ক রিপোর্টঃ  নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণের ঘটনায়, শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন ১০ জনের অবস্থাই সংকটাপন্ন। এর মধ্যে ৬ জন রয়েছেন আইসিইউতে। শঙ্কামুক্ত একজন।

গতরাতে মারা গেছেন আরও একজন। তার মরদেহ রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৬ জনে। চিকিৎসাধীন রোগীদের স্বজনদের সহায়তায়, নারায়ণগঞ্জ পুলিশের উদ্যোগে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে খোলা হয়েছে সহায়তা ডেস্ক।

এদিকে বিস্ফোরণের ঘটনায়, হতাহতদের পরিবারকে ৫০ লাখ টাকা করে ক্ষতিপূরণ দেয়ার নির্দেশনা চেয়ে, হাইকোর্টে রিট করেছেন এক আইনজীবী। এতে বিদ্যুৎ ও জ্বালানি সচিব, তিতাস গ্যাস ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসকসহ সংশ্লিষ্টদের বিবাদী করা হয়েছে।

গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণ ঘটে। মুহূর্তের মধ্যে মসজিদের ভেতরে থাকা প্রায় ৫০ জনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হুড়াহুড়ি করে বের হওয়ার চেষ্টা করেন তারা। তাদের মধ্যে দগ্ধ অবস্থায় ৩৭ জনকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

এ ঘটনায় ওইদিন রাত সাড়ে ১২টার দিকে প্রথম মৃত্যু হয় জুয়েল নামের এক শিশুর। মৃতের তালিকায় রয়েছেন মসজিদের ইমাম ও মুয়াজ্জিনও। রোববার রাতে মারা যান মসজিদের ইমাম।

সূত্র:channel 24

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *