Type to search

বর্নাঢ্য শোভাযাত্রা ও ফুলেল শুভেচ্ছায় এনামুল হক বাবুলকে বরণ করলো অভয়নগর- বাঘারপাড়াবাসী

অভয়নগর

বর্নাঢ্য শোভাযাত্রা ও ফুলেল শুভেচ্ছায় এনামুল হক বাবুলকে বরণ করলো অভয়নগর- বাঘারপাড়াবাসী

মিঠুন দত্ত:
যশোর-৪ সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত এমপি প্রার্থী এনামুল হক বাবুলকে মটর শোভাযাত্রা ও ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নিয়েছে অভয়নগর ও বাঘারপাড়া উপজেলার নেতাকর্মীরা। তিনি দলীয় মনোনয়ন পেয়ে গতকাল মঙ্গলবার (২৮/১১/২০২৩) সকালে ঢাকা থেকে দলীয় মনোনয়ন নিয়ে নিজ এলাকা অভয়নগরে আসেন। এ সময় উৎসবের আমেজ সৃষ্টি হয়।
যশোর-৪ আসন অভয়নগর ও বাঘারপাড়া উপজেলা এবং বসুন্দিয়া ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া পৌরসভার সাবেক মেয়র এনামুল হক বাবুল। তিনি গতকাল মঙ্গলবার সকালে ঢাকা থেকে অভয়নগরে আসেন। এ সময় সহ¯্রাধিক মোটরসাইকেল, পাঁচ শতাধিক প্রাইভেটকার ও মাইক্রোবাসে করে হাজার হাজার নেতা কর্মী একটি বিশাল মিছিল তাকে নড়াইল জেলার কালনা সেতু থেকে নিয়ে দুপুর ১টার সময় অভয়নগর উপজেলা শহরে এসে পৌঁছে। পরে সেখান থেকে বিশাল শোভাযাত্রা নিয়ে তিনি উপজেলার রাজঘাট হয়ে নওয়াপাড়া মডেল স্কুল সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে নেতা কর্মীদের উদ্দেশ্যে এনামুল হক বাবুল বলেন, ‘সকল দ্বিধা দ্বন্ধ ও বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে এক হয়ে নৌকাকে বিজয় করতে হবে।’
নেতা কর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, ‘আমি কখনও নৌকার সাথে বেইমানি করি নাই। আপনারা নৌকায় ভোট দিয়ে দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করবেন। আমাকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেয়ায় আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে চিরকৃতজ্ঞ। সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে চাই। আপনাদের ভালবাসা ও সহযোগিতা চাই।
এ সময় অভয়নগর উপজেলা আওয়ামীগের সাধারন সম্পাদক সরদার অলিয়ার রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত দাস শান্ত, আওয়ামীলীগ নেতা মোঃ ফারুক হোসেন, জাহাঙ্গীর আলম, আনোয়ার হোসেন, শ্রমিক নেতা রবিন অধিকারী ব্যাচা, সেচ্চাসেবকলীগের সভাপতি আসলাম হোসেন বিশ্বাস, সাধারন সম্পাদক শফি কামাল সহ সকল সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *