Type to search

তালার খলিষখালীতে কালবৈশাখীর তান্ডপে  তেতুলগাছ পড়ে একটি  বাড়ী তসনছ। সাহায্যের আবেদন

সাতক্ষীরা

তালার খলিষখালীতে কালবৈশাখীর তান্ডপে  তেতুলগাছ পড়ে একটি  বাড়ী তসনছ। সাহায্যের আবেদন

 পাটকেলঘাটা প্রতিনিধি।
রাখে আল্লাহ মারে কে । আসলে আল্লাহ না চাইলে এই পৃথিবীতে কোন কিছু হয় না।  এক কথায় আল্লাহর  ইচছা ছাড়া একটি গাছের পাতাও নড়ে না। তারই প্রমান গতকাল  সন্ধ্যায় বয়ে যাওয়া কালবৈশাখী। সরজমিনে গতকাল সকালে খলিষখালী গ্রামে জগদিশ সিংহের বাড়ীতে গেলে কথা হয় জগদিশ সিংহের সঙ্গে।
তিনি জানান গতকাল যখন হঠাৎ ঝড় ওঠে তখন আমরা পাশের ঘরে ছিলাম। আর যে ঘরে গাছ পড়েছে তার দু মিনিট আগে পরিমলের মেয়ে ঐ ঘরে শুয়ে ছিল। আমি ওখে দোকানে পাঠিয়ে দিয়ে ামরা সবপাশের ঘরে অবস্হান করছিলাম। হঠাৎ বিকট শদ্বে আমার ঘরের পিছনে থাকা বড় তেতুল গাছটি  পাশের রুমে পড়ে। আমার স্ত্রী তো জ্ঞান হারিয়ে ফেলে। আমরা ও সেই সঙ্গে ভয়ে  যড়ষড় হয়ে ভগবান কে ডাকতে লাগলাম। তবে কোন জীবনের ক্ষতি হয়নি এটায় ভগবানের কাছে বড় পাওয়া।
দেখা গেছে দুটি ঘরের মধ্যে  একটি ঘর শেষ। অন্যটি কোন রকমে টিকে আছে। তবে রান্না ঘরের ুপর গাছের ডাল পড়ে সে ঘরটি ও শেষ। এ দিকে খবর পেয়ে সঙ্গে সঙ্গে খলিষখালী ওয়াডের ইউপি সদস্য উত্তম কুমার দে ঘটনাস্হল পরিদর্শন করে  সার্বিক বিষয় ইউপি চেয়ারম্যান সহ তালা ুপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার কে অবহিত করেন। এই মুহুর্তে উক্ত ঘরটি মেরামত করতে অনেক টাকা লাগবে। যেটা জগদিশ সিংহের পক্ষে সম্ভব নয়। তাই তিনি সরকারী ভাবে বা কোন বিত্তবানদের নিকট থেকে  সাহায্যের আবেদন জানিয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *