Type to search

অভয়নগর

অভয়নগরে ধোপাদী মাধ্যমিক বিদ্যালয়ের নির্বাচনে আনিচ- লাইলি প্যানেলের বিজয়

নওয়াপাড়া অফিস
অভয়নগর উপজেলার ঐতিহ্যবহী ধোপাদী মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ এর অভিভাবক সদস্য নির্বাচন তুমুল প্রতিযোগিতার মাধ্যমে সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলে। নির্বাচনে দুইটি প্যানেলে ১০ জন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করেন। প্রতিযোগিতায় প্রথম স্থানে রয়েছেন আনিচুর রহমান(১২১ ভোট) বিজয়ী অন্যরা হলেন ইমদাদুল হক মনা(১১৮), প্রতিপক্ষ মনিরুজামান(১১৬),আমিনুর রহমান(১১০) এছাড়া সংরক্ষিত মাহলা আসনে জয়লাভ করেছেন প্রতিপক্ষ নাছিমা আক্তার(১১৭)।
নির্বচনে পরজিত প্রার্থীরা হলেন,আকরাম ফকির(১০৪), আশিকুর রহমান(১০৫), মালেক সরদার(১০৪),ফরহাদ হোসেন বাচ্চু(৭৫) ও সংরক্ষিত মহিলা আসনের লাইলী বেগম(১০১)। মোট ভোটর সংখ্যা ছিলো ৩০০ জন এর মধ্যে ২৪২ জন ভোটার তাদেও ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে প্রিজাইডিং ও সহকারি প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক ও সহকারি মাধ্যমিক অফিসার শহিদুল ইসলঅম ও আশিকুজ্জামান। প্রিজাইডিং অফিসার বলেন, এখানে শান্তি শৃঙ্খলা ভংগের আশংকা ছিলো। শান্তি শৃঙ্খলা রক্ষার জন্য ১৪ জন পুলিশ মোতায়ন করা হয়। কিন্তু কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়া শান্তি পূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।