Type to search

ঝিকরগাছায় হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ব্যাপী চলমান কার্যক্রম

ঝিকরগাছা

ঝিকরগাছায় হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ব্যাপী চলমান কার্যক্রম

 

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ-২০২৪ পালন উপলক্ষ্যে যশোরের ঝিকরগাছা নাভারণ হাইওয়ে থানার আয়োজনে চলছে সপ্তাহ ব্যাপী চলমান কার্যক্রম। ১৩-১৯ ফেব্রুয়ারীর এই সপ্তাহ ব্যাপী আয়োজনে সম্প্রতি বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজি মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম(বার) শুভ উদ্বোধন করেন। তার পর হতে নিরস ভাবে নেতৃত্ব প্রদান করছেন নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এসআই সিদ্ধার্থ সাহা। এবারের সেবা সপ্তাহের কার্যক্রমে হয়েছে সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানে প্রধান, স্কুল শিক্ষার্থী, মসজিদের মুসাল্লী ও সাধারণ পথচারীদের ফুলেল শুভেচ্ছা প্রদান, আলোচনা সভা, এক বর্ণাঢ্য র‌্যালী, গাড়ির চালক, হেলপার, সুপারভাইজারদের রাস্তায় চলাচলের উপর সচেতনতা মূলক লিফলেট বিতরণ এবং মহাসড়ক সংলগ্ন মসজিদের ইমাম সাহেবের মাধ্যমে নামাজের পূর্বে ধর্মপ্রাণ মুসল্লিদের উদ্দেশ্যে সচেতনামূলক বক্তব্য প্রদান ও লিফলেট বিতরণ করা হয়েছে।
হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষ্যে নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এসআই সিদ্ধার্থ সাহা বলেন, আমরা সরকারী কর্মচারী। আমাদেরকে সরকারী আইন বাস্তবায়নে কাজ করতে হয়। আপনারা যদি সরকারী আইন ফলো করতে পারেন তাহলে আপনার আমার বা আমাদের পরিবারের সকলের জন্য মঙ্গল কর। সব সময় মনে রাখবেন প্রাণ একবার হারালে আর পাওয়া যায় না এই জন্য বাড়িতে না ফেরার চেয়ে দেরিতে বাড়ি ফেরা ভালো। মনের মধ্য থেকে দ্রুতকে পরিহার করে, নিজের জীবনকে মূল্য দেন। তাহলে আপনি সুস্থ থাকবেন, আপনার পরিবারও ভালো থাকবে।
নাভারণ হাইওয়ে থানার আয়োজনে উপস্থিত ছিলেন, খুলনা অঞ্চলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ নাসিম খান (পিপিএম), আকিজ কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ শামীম মল্লিক, নাভারন হাইওয়ে থানার এস আই মফিজুর রহমান, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ, যুগ্ম সম্পাদক হাসান খান, স্কুলের সকল শিক্ষক মন্ডলী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবৃন্দ।