Type to search

যশোর

চৌগাছায় আ.লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
শ্যামল দত্ত চৌগাছা থেকে

যশোরের চৌগাছায় দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বিকেল ৫টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান।
বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয় ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু।
উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও পাতিবিলা ইউপির সাবেক চেয়ারম্যান সহিদুল ইসলাম মিয়া, সহসভাপতি সিরাজুল ইসলাম রাজ ও আলতাফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল ও তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন, হুমায়ূন কবীর সোহেল ও পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নাজনীন নাহার পপি, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোতা মিয়া, জেলা পরিষদ সদস্য হবিবর রহমান হবি, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু সৈয়দ শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পদক মাহবুবুল আলম রিংকু, অর্থসম্পাদক আসাদ চৌধুরী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামারুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক শফিক হায়দার লাভলু, কার্যনির্বাহী সদস্য আবু সৈয়দ আশরাফুল আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন, ছাত্রলীগ নেতা আকরামুল ইসলাম, এইচ এম ফিরোজ, সৌরভ রহমান বিপুল, রুবেল হোসেনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ইউনিটের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।
আলোচনা সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা, আওয়ামী লীগের প্রতিষ্ঠা থেকে আজ পর্যন্ত যে সকল নেতাকর্মী মারা গেছেন তাদের জন্য দোয়া ও মোনাজাত করা হয় এবং এক মিনিট নিরবতা পালন করা হয়। আলোচনা সভা শেষে একটি কেক কাটা হয়। এরপর চৌগাছা শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পন করা হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Next Up