Type to search

যশোর

কেশবপুরে হাট বাজারে ভোক্তা  অধিদপ্তরের অভিযানে জরিমানা আদায়

 

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর(যশোর)থেকে।
যশোরের কেশবপুর উপজেলার বিভিন্ন বাজারে বেকারী, মিষ্টি ও ঔষধের দোকানে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যশোরের সহকারী পরিচালকের অভিযানে ৩ ব্যবসায়ীর নিকট থেকে জরিমানা আদায় করা হয়েছে।
বুধবার দুপুরে উপজেলার পাঁজিয়া বাজারে তুরিণ বেকারীতে অভিযান পরিচালনা কালে মেয়াদ উত্তীর্ণ পানিয়, কাপড়ের রং মিশিয়ে ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির অপরাধে বেকারীর মালিকের নিকট থেকে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। একই সময় ওই বাজারের লহ্মী মিষ্টান্ন ভান্ডারে অভিযান পরিচালনা করে কারখানার পরিবেশ নোংরা থাকার অপরাধে মালিকের নিকট থেকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করেছে। একই অভিযানে কেশবপুর পৌর শহরের থানার সংলগ্ন এলাকায় জোয়ার্দ্দার ফার্মেসীতে অভিযান পরিচালনা করে ফিজিশিয়ান স্যাম্পল বিক্রি করার অপরাধে ফার্মেসী মালিকের নিকট থেকে ৫ হাজার জরিমানা আদায় করা হয়। এ সময় একই এলাকার ভাগ্যকুল মিষ্টান্ন ভান্ডারকে নোংরা পানি দিয়ে প্লেট ধোয়া ও বেসিন না থাকায় সতর্ক করা হয়েছে।
এই অভিযানে নেতৃত্বদেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যশোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: ওয়ালিদ বিন হাবিব। এ সময় কেশবপুর থানার উপ-পরিদর্শক ফজলে রাব্বি তাদের সঙ্গে ছিলেন।
এ ব্যাপারে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যশোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: ওয়ালিদ বিন হাবিব বলেন, বিভিন্ন অপরাধে ৩ দোকান মালিকের নিকট থেকে ২৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *