Type to search

৪০ বছরের ইউপি চেয়ারম্যান এবার উপজেলা পরিষদ নির্বাচনে

নড়াইল

৪০ বছরের ইউপি চেয়ারম্যান এবার উপজেলা পরিষদ নির্বাচনে

 

নড়াইল প্রতিনিধি

নড়াইলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের চালিতাতলা সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৭ ডিসেম্বর) বিকাল ৪টায় সৈয়দ হাফিজুর রহমানের (বিলু) সভাপতিত্বে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নড়াইল সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী ও চন্ডিবরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আজিজুর রহমান ভূইয়া।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ খানজাহান আলী, সাধারণ সম্পাদক মোঃ জাহিদুর রহমান, প্রধান শিক্ষক প্রলয় কান্তি সমাদ্দার, কওসার উদ্দীন মোল্যা, আবুল কালাম মোল্যা, ইউনুস মোল্যা, শাহাদাত হোসেন সাবু মোল্যা প্রমুখ।

বক্তব্য বক্তারা বলেন, আজিজুর রহমান ভূইয়া চন্ডিবরপুর ইউনিয়নের ৭ বার চেয়ারম্যান হয়েছেন। বর্তমানেও তিনি চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

আমরা চাই আজিজুর রহমান ভূইয়া এবার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হোক। আমরা চন্ডিবরপুর ইউনিয়নবাসী সকলে মিলে তাকে বিপুল ভোটের মাধ্যমে জয়যুক্ত করবো।

বক্তারা আরও বলেন, তিনি এই ইউনিয়নে ৭ বার চেয়ারম্যান হয়ে এলাকায় ব্যপক উন্নয়ন মূলক কাজ করেছেন, তার জনপ্রিয়তা রয়েছে আকাশচুম্বী। সকলে কাধে-কাধ মিলিয়ে ঐক্যবদ্ধ হয়ে আজিজুর রহমান ভূইয়ার পক্ষে কাজ করার অঙ্গিকার করেন।

প্রার্থী আজিজুর রহমান ভূইয়া বলেন, আমাকে আপনারা ভালবেসে ৭ বার চন্ডিবরপুর ইউনিয়নের বানিয়েছেন,আপনাদের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। আপনারা যদি আমাকে সমর্থন করেন আমি নির্বাচন করবো।

আপনাদের দোয়ায় আমি যদি উপজেলা পরিষদ চেয়ারম্যান হতে পারি, আগেও আমি যেমনভাবে আপনাদের পাশে ছিলাম, চেয়ারম্যান হওয়ার পরও সব সময় আমি আপনাদের পাশেই থাকবো।

সকলে আমার জন্য দোয়া করবেন। তিনি আরও বলেন, আমি ৪০ বছর চেয়ারম্যান ছিলাম যদি এসময় কোন ভূল-ত্রুটি থেকে থাকে তাহলে সবাই আমাকে ক্ষমা করে দিবেন