Type to search

১৮ বছর বয়সেই ছিনতাই চক্রের প্রধান, মামলা আছে ৮টি

অপরাধ জেলার সংবাদ

১৮ বছর বয়সেই ছিনতাই চক্রের প্রধান, মামলা আছে ৮টি

অপরাজেয়বাংলা ডেক্স: ১৮ বছর বয়সেই ছিনতাই চক্রের প্রধান। মামলা আছে ৮টি। দুই দফায় জেলও খেটেছে। জেল থেকে মুক্তি পেয়ে আবারো ছিনতাই।

সম্প্রতি চট্টগ্রাম নগরীর আকবর শাহ এলাকা থেকে ছিনতাই চক্রের এমন তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

সিসিটিভি ফুটেজে দেখা যায় একটি বেসরকারি অফিসের কর্মকর্তা রিকশা করে যাওয়ার পথে তাকে গতিরোধের পর ছুরিকাঘাত করছে ছিনতাইকারীরা। সম্প্রতি ঘটনাটি ঘটেছে নগরীর আকবরশাহ থানা এলাকায়।

ছিনতাই চক্রের প্রধান সম্রাট মাত্র ১৮ বছর বয়সেই ৮ মামলার আসামি। দীর্ঘদিন ধরে ছিনতাইসহ নানা অপকর্ম করছে সে।

সিএমপি’র উপ-কমিশনার (পশ্চিম) আবদুল ওয়ারীশ বলেন, ‘সিসিটিভির ফুটেজে আমরা ছিনতাইকারীদের শনাক্ত করি। দুইজনকে আমরা গ্রেপ্তার করি। ছিনতাইকারীদের তালিকা রয়েছে আমাদের কাছে। এসব ছিনতাইকারীদের ওপর আমরা কঠোর নজরদারি রেখেছি।’

অস্ত্র মামলায় এক মাস কারাভোগের পর গত ৬ মে জামিনে মুক্তি পেয়ে ওইদিন রাতেই ছিনতাই করে সম্রাট। রিমান্ডে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জহির উদ্দিন জানান, ‘দিনের বেলায় সে জামিনে মুক্ত হয়ে আসে। তার সহযোগীরাসহ রাতের বেলা এ ঘটনা সংঘটিত করে। তার সহযোগীদের নাম প্রকাশ করেছে। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করছি। বাকি আসামিদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রেখেছি।

গত ২৫ মার্চ ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত হন আকবর শাহ থানার তিন পুলিশ সদস্য। পরে পুলিশের গুলিতে আহত হয় দুই ছিনতাইকারী।সূত্র,ডিবিসি নিউজ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *