Type to search

১১-২০ গ্রেড সরকারি চাকরিজীবি ফোরামের কেন্দ্রীয় নেতা হলেন চৌগাছার অভীজিৎ

চৌগাছা

১১-২০ গ্রেড সরকারি চাকরিজীবি ফোরামের কেন্দ্রীয় নেতা হলেন চৌগাছার অভীজিৎ

চৌগাছা প্রতিনিধি
যশোরের চৌগাছা উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের সাধারণ সম্পাদক অভীজিৎ রায়কে ১১-২০ গ্রেড সরকারি চাকরিজীবি জাতীয় ফোরামের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মনোননীত করা হয়েছে। ১২১ সদস্যের কেন্দ্রীয় নির্বাহী পরিষদে ৫জনকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে। অভীজিৎ রায় একইসাথে বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
৩১ জানুয়ারী সংগঠটির কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সভাপতি মিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ আহমেদ অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটিতে তাকে যুগ্ম সম্পাদক মনোনীত করা হয়।
এদিকে অভীজিৎ রায়কে সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীত হওয়ায় ১১-২০ গ্রেড সরকারি চাকরিজীবি জাতীয় ফোরামের চৌগাছা উপজেলা শাখার সভাপতি শিমুল রহমান, সাধারণ সম্পাদক নুরুন কবীর উজ্জল, সহ-সাধারণ সম্পাদক অলিয়ার রহমান, অর্থ-সম্পাদক তরিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ হারুন অর রশীদ, সদস্য ও প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের চৌগাছা উপজেলা সভাপতি মেহেদী আল মাসুদ, সদস্য মোঃ শরিফুল ইসলাম, মফিজুর রহমান, ফয়সাল আহমেদ, খবির হোসেন, প্রাথমিক শিক্ষক সমাজের উপজেলা সহ-সভাপতি মোঃ মফিজুল আলম, জেসমিন আরা, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা বিদ্যুৎ, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, রাবিয়া সুলতানা, অর্থ সম্পাদক মুকুল হোসেন, মহিলা সম্পাদিকা প্রমীলা রানীসহ উভয় সংগঠনের চৌগাছা উপজেলা নেতৃবৃন্দ তাকে অভিনন্দন জানিয়েছেন।
৩১ জানুয়ারী কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত কমিটি অনুমোদনের পত্রে বলা হয় ১১-২০ গ্রেডের কর্মচারীদের ন্যায্য দাবীসমুহ আদায়ের লক্ষে বিভিন্ন দপ্তরে কর্মরত দাবী আদায়ে সোচ্চার ব্যক্তিগণের সমন্বয়ে নি¤œলিখিত ১২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী পরিষদ গঠন করা হল। পরিষদ সম্পূর্ণ অরাজনৈতি ও নির্দলীয়ভাবে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ^াস ধারণ করে ১১-২০ গ্রেডের কর্মচারীদের কল্যাণে কাজ করবে

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *