Type to search

সড়কে প্রাণ গেলে তিন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৪ জনের

জাতীয়

সড়কে প্রাণ গেলে তিন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৪ জনের

অপরাজেয় বাংলা ডেক্স-শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে নরসিংদী জেলার শিবপুর উপজেলায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে চার জন নিহত হয়েছেন।এর মধ্যে তিন জন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও একজনের পরিচয় পাওয়া যায়নি। উপজেলার কারারচর মদিনা জুট মিলস-এর পাশে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন-ঢাকার মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের এমবিএ’র শিক্ষার্থী সাদিয়া আক্তার (২৬), জান্নাত (২৫) ও আকিব (২৭)। তবে নিহত আরেকজনের পরিচয় পাওয়া যায়নি। তারা সবাই প্রাইভেটকারের যাত্রী ছিলেন।
হাইওয়ে পুলিশ জানিয়েছে, মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীরা পিকনিক শেষে প্রাইভেটকারযোগে সিলেট থেকে ঢাকা ফিরছিলেন। প্রাইভেটকারটি কারারচর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি খাদে পড়ে যায় এবং প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। আহত অবস্থায় বাস ও প্রাইভেটকারের পাঁচ যাত্রীকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে একজন মারা যান। আহত চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদীর দমকল বাহিনীর উপসহকারী পরিচালক শফিকুল ইসলাম। তিনি জানান, বেপরোয়া গতিতে ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে দমকল বাহিনীর নরসিংদী ও শিবপুরের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে হতাহতদের উদ্ধার করেছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *