Type to search

স্বামী রংমিস্ত্রীর কজে স্ত্রী ছেলের জন্ম নিবন্ধনে এরই মাঝে খবর এলো বসতঘর পুড়ে ছাই

অন্যান্য

স্বামী রংমিস্ত্রীর কজে স্ত্রী ছেলের জন্ম নিবন্ধনে এরই মাঝে খবর এলো বসতঘর পুড়ে ছাই

 

স্টাফ রিপোর্টার:

স্বামী গেছেন রংমিস্ত্রির কাজে স্ত্রী পৌরসভায় ছেলের জন্ম নিবন্ধন করাতে  এর মাঝে ফোনে খবর এলো বসত ঘর আগুনে পুড়ে ছাই। এমনি এক নির্মম ভাগ্যের পরিহস ঘটেছে যশোরে অভয়নগর উপজেলার বুইকরা গ্রামের রং মিস্ত্রি ইয়াছিন গাজীর বাড়িতে। রবিবার(১১/৯/২২) সকাল সাড়ে ৯ টায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের একটি দল আধাঘন্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

ইয়াছিন গাজীর স্ত্রী রেখা বেগম জানান,আমার স্বামী রংমিস্ত্রীর কাজ করেন। সকালে সে কাজে যায় । আমি ৯টা সময় ছেলেদের জন্মনিবন্ধন করানোর জন্য পৌরসভায় আসি । হঠাৎ আমার প্রতিবেশী আমাকে ফোন করে বলেন আমার ঘরে আগুন লেগেছে। আমি এসে দেখি আমার ঘর পুড়ে ছাই হয়ে গেছে । তিনি আরো বলেন ঘরে থাকা সকল আসবাবপত্র ও নগদ টাকা সহ একশত কবুতর এবং একটি পোষা পাখি পুড়ে মারা গেছে । এতে তার প্রায় দেড় লাখ টাকা ক্ষতি হয়েছে । কান্নাজড়িত কন্ঠে তিনি আরো বলেন আগুনে আমার সব শেষ হয়ে গেছে। থাকার আর কোন জায়গা থাকলো না।  পরে ফায়ার সার্ভিসের লোক এসে আগুন নেভায়।

নওয়াপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা টিটব শিকদার বলেন, সকালে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে আধাঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রনে আনি। এরই মধ্যে বসতবাড়ির সব পুড়ে গেছে। তিনি ধারনা করছেন বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এ আগুনের ঘটনা ঘটতে পারে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীন বলেন, ‘এ ঘটনায় সাহায্যর জন্য একটি আবেদন আমার দপ্তরে জমা হয়েছে। আমি আবেদন পত্রটি  দ্রæত জেলা প্রশাসকের দপ্তরে পাঠাব।’