Type to search

সাবেক চেয়ারম্যান মিন্টুর শাহাদৎ বার্ষিকী আজ

ঝিকরগাছা

সাবেক চেয়ারম্যান মিন্টুর শাহাদৎ বার্ষিকী আজ

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি
আজ (২৬সেপ্টেম্বর) সোমবার যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও চৌগাছার সিংহঝুলি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জিল্লুর রহমান মিন্টুর ৯ম শাহাদৎ বার্ষিকী। ২০১৩ সালের ২৬ সেপ্টেম্বর দুপুরে প্রকাশ্য দিবালোকে সিংহঝুলি শহীদ মসিয়ূর রহমান মাধ্যমিক বিদ্যালয় মাঠে গুলি করে তাকে হত্যা করে সন্ত্রাসীরা। হত্যা মামলাটি যশোর আদালতে বিচারাধীন। তিনি ১৯৯৪-২০০২ পর্যন্ত যশোর জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।
জিল্লুর রহমান মিন্টু চৌগাছা উপজেলা পরিষদের প্রথম দু’বার নির্বাচিত চেয়ারম্যান উপজেলার পিতম্বরপুর গ্রামের মরহুম আতিউর রহমানের ছেলে। তাঁর শাহাদৎ বার্ষিকীতে স্মরণসভাসহ বিভিন্ন কর্মসূচি পালন করবে উপজেলা ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ। কর্মসূচীর মধ্যে রয়েছে তার কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, শোক র‌্যালি, শোক ও আলোচনা সভা।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে এদিন বিকাল ৫টায় উপজেলা পরিষদ সভাকক্ষে স্মরণ ও আলোচনা সভা এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। সেখানে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগে ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
জিল্লুর রহমান মিন্টুর সহোদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহŸায়ক জিয়াউর রহমান রিন্টু জানান, স্মরণসভা ছাড়াও বিভিন্ন মসজিদে শহীদ জিল্লুর রহমান মিন্টুর জন্য দোয়ার আয়োজন করা হয়েছে।