Type to search

সাবেক চেয়ারম্যান মিন্টুর ৮ম শাহাদৎ বার্ষিকী আজ

চৌগাছা

সাবেক চেয়ারম্যান মিন্টুর ৮ম শাহাদৎ বার্ষিকী আজ

 

শ্যামল দত্ত চৌগাছা থকেঃ
আজ (২৬ সেপ্টেম্বর) রবিবার যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও চৌগাছার সিংহঝুলি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জিল্লুর রহমান মিন্টুর ৮ম শাহাদৎ বার্ষিকী। ২০১৩ সালের ২৬ সেপ্টেম্বর দুপুরে প্রকাশ্য দিবালোকে সিংহঝুলি শহীদ মসিয়ূর রহমান মাধ্যমিক বিদ্যালয় মাঠে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। তাঁর হত্যা মামলাটি যশোর আদালতে বিচারাধীন। তিনি ১৯৯৪-২০০২ পর্যন্ত যশোর জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।
জিল্লুর রহমান মিন্টু চৌগাছা উপজেলা পরিষদের প্রথম দু’বার নির্বাচিত চেয়ারম্যান উপজেলার পিতম্বরপুর গ্রামের মরহুম আতিউর রহমানের ছেলে।
তাঁর শাহাদৎ বার্ষিকীতে স্মরণসভাসহ বিভিন্ন কর্মসূচি পালন করবে উপজেলা ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ।
উপজেলা ছাত্রলীগ নেতা রাতিক মৃধা জানান, রবিবার সকাল সাড়ে ৮টায় যশোর শহরের কারবালায় শহীদ মিন্টুর কবরে শ্রদ্ধাজ্ঞলি নিবদেন করবে উপজেলা ছাত্রলীগ। পরে গরীব দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।
একইদিন বিকেল ৪টায় শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে স্মরণ সভা অনুষ্ঠিত হবে। সেখানে স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
জিল্লুর রহমান মিন্টুর সহোদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহŸায়ক জিয়াউর রহমান রিন্টু জানান, স্মরণসভা ছাাও বিভিন্ন মসজিদে শহীদ জিল্লুর রহমান মিন্টুর জন্য দোয়ার আয়োজন করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *