Type to search

সরস্বতী পূজা ও সাংস্কৃতিক পরিষদের ৫৬তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

সাহিত্য

সরস্বতী পূজা ও সাংস্কৃতিক পরিষদের ৫৬তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার অভয়নগর ও মনিরামপুর উপজেলার সীমান্তবর্তী মশিয়াহাটীতে পরিষদের ৫৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সরস্বতী পূজা উদযাপন করা হয়েছে।
আজ বুধবার (১৪ ফেব্রুয়ারী) সকালে সরস্বতী পূজা অনুষ্ঠিত হয় এবং বিকালে মশিয়াহাটী সাংস্কৃতিক পরিষদের নিজস্ব ভবনের কঙ্কর মঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অবসর প্রাপ্ত শিক্ষক বাবু শিশির কুমার বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মিকাইল হোসেন, প্রশান্ত রায় সাবেক কর কমিশনার, করঅঞ্চল,খুলনা,আদিত্য মন্ডল সাবেক ব্যাংক কর্মকর্তা ও মনিরামপুর উপজেলা মতুয়া মিশনের সভাপতি,মশিয়াহাটী বহুমূখী উচ্চ বিদাালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সুকৃতি মন্ডল, সাবেক ব্যাংক কর্মকর্তা তুষার কুমার সরকার, অবসরপ্রাপ্ত শিক্ষক আশুতোষ বৈরাগীসহ এলাকার সুধীজন।

সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের গান, পঞ্চ কবির গান
আধুনিক গান,লোকগান ও নৃত্য পরিবেশন করেন স্থানীয় মশিয়াহাটী ডিগ্রি কলেজ, মশিয়াহাটী বহুমুখী উচ্চ বিদ্যালয়,কুলটিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ স্থানীয় শিল্পীবৃন্দ।
এছাড়া বাদল মন্ডলের নির্দেশনায় নাটক “অবাক জলদান”।
পরিশেষে মশিয়াহাটী সাংস্কৃতিক পরিষদের ৫৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পরিষদের প্রয়াত প্রতিষ্ঠাতা ও সদস্যদের স্মরণে এক মিনিট নিরবতা পালন ও ৫৬ টি প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।