Type to search

সরকারদলীয় রাজনীতিতে এরা কারা?জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান

চৌগাছা

সরকারদলীয় রাজনীতিতে এরা কারা?জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান

 

নড়াইল প্রতিনিধি

চলমান আওয়ামী রাজনৈতিক পরিস্থিতির উপরে এক বিশেষ সাক্ষাৎকারে জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন নুর ইসলাম এ কথা বলেন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল ২ আসনের স্বতন্ত্র প্রার্থী লায়ন নুর ইসলাম এর নিকট সরকারদলীয় রাজনৈতিক পরিস্থিতি এবং তার ভবিষ্যৎ রাজনৈতিক পরিকল্পনা সম্বন্ধে জানতে চাইলে বিভিন্ন প্রশ্নের উত্তর তিনি এড়িয়ে যান।তিনি দুঃখ প্রকাশ করে বলেন, সরকার দলীয় রাজনৈতিক চলমান পরিস্থিতি আশানুরূপ নয়।
কারণ জানতে চাইলে তিনি বলেন,নায়ক গায়ক প্লেয়ার আওয়ামী রাজনীতিতে এরা কারা? ইতোমধ্যে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় নবনির্বাচিত কিছু প্রতিনিধিদের সম্বন্ধে যেসব মন্তব্য তুলে ধরা হচ্ছে তাহা আওয়ামী রাজনীতির জন্য দুঃখজনক ও লজ্জাস্কর বলে আমি মনে করি।বঙ্গবন্ধুর আদর্শের একজন কনিষ্ঠ সদস্য হিসেবে দাবি করে তিনি বলেন,রাজনৈতিক অঙ্গনে কিছু ভুঁইফোড় নেতৃত্বের নাম উল্লেখ করে তিনি বলেন ওই সমস্ত এলাকাগুলোর ত্যাগী নেতাদের মানসিক অবস্থা কি হতে পারে এবং তাদের রাজনৈতিক বিষয়ক আন্তরিক পরিস্থিতি কোন পর্যায়ে যেতে পারে সেটি সহজেই অনুমেয়।যাহা রাজনৈতিক উন্নয়নের জন্য শনির সংকেত স্বরূপ।দেশের ত্যাগী নেতাগুলোর মধ্যে ক্লান্তির ছাপ,নীতি নির্ধারণী মাখলের মধ্যে পক্ষপাতিত্ব, দলের মধ্যে আভ্যন্তরীণ কোন্দল এ সমস্ত পরিস্থিতির আন্তরিক নিরসন দলীয় স্বার্থে একান্ত জরুরি।
এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী সরাসরি হস্তক্ষেপ একান্ত কাম্য বলে তিনি মনে করেন।