Type to search

সংসদ নির্বাচন উপলক্ষে মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সাথে সিইসি প্রধানের মতবিনিময়

নড়াইল

সংসদ নির্বাচন উপলক্ষে মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সাথে সিইসি প্রধানের মতবিনিময়

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ মাঠ প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে যশোরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আজ শুক্রবার ( ২২ ডিসেম্বর) সকাল দশটায় খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের আয়োজনে ও জেলা প্রশাসন যশোরের ব্যবস্থাপনায় শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়

খুলনা বিভাগের বিভাগীয় কমিশনার জনাব মোঃ হেলাল মাহমুদ শরীফের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার জনাব কাজী হাবিবুল আউয়াল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ জাহাংগীর আলম, সচিব, নির্বাচন কমিশন সচিবালয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশের মাননীয় কমিশনার মহোদয়, খুলনা রেঞ্জের মাননীয় ডিআইজি মহোদয়, খুলনা রেঞ্জ সহ গোপালগঞ্জ, ফরিদপুর ও রাজবাড়ি জেলার সম্মানিত জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও মাঠ প্রশাসনের কর্মকর্তাগণ।

এসময় প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যে কোন মূল্যে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষ্যে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন।

তিনি আরও বলেন, স্বাধীনভাবে ভোট প্রয়োগ করতে সকল প্রকার অনিয়ম, কারচুপি ও দখলদারিত্ব প্রতিহত করতে প্রশাসন কঠোর ভূমিকা পালন করবে।