Type to search

শৌখিন ভোজন রসিকদের আস্তানা নান্দনিক বৃক্ষ রেস্তোরাঁ!

আন্তর্জাতিক

শৌখিন ভোজন রসিকদের আস্তানা নান্দনিক বৃক্ষ রেস্তোরাঁ!

অপরাজেয় বাংলা ডেক্স : রেস্তোরাঁয় ছড়ানো গাছের ডাল পালা ও লতাপাতা। দেয়ালে চোখ পড়লে মনে হবে গাছের ছাল-বাকল। যেন বড় কোনও গাছের মধ্যে বসে মজার মজার খাবার খাওয়ার অনুভূতি। ফিলিস্তিনের ন্যাবলাস শহরের একটি রেস্তোঁরা সাজানো হয়েছে গাছের আদলে। যেন প্রকৃতির মাঝে খাবার উপভোগের নান্দনিক পরিবেশ। রেস্তোরাঁটির মালিক আহমাদ আকুব। এটি শহরবাসীর কাছে হয়ে উঠেছে সময় কাটানোর সুন্দর জায়গা।

একে তো পছন্দের খাবারের সমারোহ, তার ওপর প্রকৃতির অপরূপ সৌন্দর্য্যের আবহ। এমন মনোমুগ্ধকর পরিবেশে ফিলিস্তিনের ন্যাবলাস শহরে রেস্তোরাঁ ‘ট্রি-হাউস ক্যাফে’। শৌখিন ভোজনরসিকদের আস্তানা।

রেস্তোরাঁয় আসা ব্যক্তিরা জানান, এখানে আসলে মনে হয় যেন প্রকৃতির মধ্যে ডুবে গেছি। প্রকৃতির কাছে যাওয়ার ইচ্ছা থাকলেও যারা কাজের চাপে যেতে পারেন না, তাদের জন্য উপযুক্ত জায়গা এটি।

ক্যাফের মালিক একজন কারুশিল্পী। নিজের শিল্পীসত্তা ও শৌখিন মনের মাধুরী মিশিয়ে সাজিয়েছেন ভিন্ন আমেজে।

ট্রি-হাউস রেস্তোরাঁর মালিক আহমাদ আকুব জানান, এমন পরিবেশ শহরের অন্য কোথাও নেই। এখানে ঢুকলেই মনে হবে প্রকৃতির খুব কাছে চলে এসেছি। আমি মনে করি বাইরের দেশ থেকে পর্যটক টানবে আমার রেস্তোরাঁ।

গতবছর করোনার প্রাদুর্ভাবের অস্থির সময়ে রেস্তোরাঁটির যাত্রা শুরু। মধ্যপ্রাচ্যের ঐতিহ্যবাহী খাবার ও কফি রেস্তোরাঁটির অন্যতম আকর্ষণ। সূত্র, DBC বাংলা

 

 

 

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *