Type to search

শারদীয় শুভেচ্ছা উপহার বিতরণ করেন এসএম ইয়াকুব আলী

মনিরামপুর

শারদীয় শুভেচ্ছা উপহার বিতরণ করেন এসএম ইয়াকুব আলী

স্বীকৃতি বিশ্বাস, যশোর
“পৃথিবীটা মানুষের হোক, ধর্ম থাকুক অন্তরে।
মসজিদে আযান হোক আর ঘন্টা বাজুক মন্দিরে।” – ধর্মীয়বিশ্বাসের এই মনস্তাত্ত্বিক বাণী হৃদয়ে ধারন করে চলমান শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বী সকলকে শারদীয়র শুভেচ্ছা জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসাবে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে নতুন বস্ত্র হিসাবে শাড়ি,লুঙ্গি বিতরণ করেন ৮৯ যশোর-৫ সংসদীয় আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির নির্বাহী সদস্য ও যশোর জেলা কৃষক লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক দান বীর এসএম ইয়াকুব আলী।

আজ শনিবার (২১ অক্টোবর) বিকালে উপজেলার ১৫ নং কুলটিয়া ইউনিয়নের সুজাতপুর গ্রামে সনাতন ধর্মাবলম্বী হতদরিদ্র ৩ শতাধিক নারী-পুরুষের মাঝে শারদীয় শুভেচ্ছা উপহার সামগ্রী হিসাবে বিতরণ করেন।
মশিয়াহাটী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুকৃতি কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ্ব এসএম ইয়াকুব আলী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান মিকাইল হোসেন, সাবেক পৌর কাউন্সিল গৌর কুমার ঘোষ, সাবেক উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক জামাল হোসেন। স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহবুবুর রহমান ও শরিফুল ইসলাম। ১২ নম্বর শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আহাদ আলী, ইউপি সদস্য ফজলুর রহমান, ইউপি সদস্য রফিকুল ইসলাম বুলু কৃষক লীগ নেতা ফরিদ উদ্দিন ও শাকিল রানা সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সংক্ষিপ্ত বক্তব্যে এসএম ইয়াকুব আলী সকল শারদীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার পৌঁছে দিতে পেরে আমি সত্যিই কৃতার্থ। আপনারা সকলে আমাদের জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি যেন দীর্ঘায়ু লাভ করেন এবং নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করে আগামীতেও আপনাদের সেবা করার সুযোগ দিবেন।