Type to search

লুৎফর রহমান কে কাউন্সিলর হিসাবে দেখতে চাই ৬নং ওয়ার্ডবাসী

অভয়নগর

লুৎফর রহমান কে কাউন্সিলর হিসাবে দেখতে চাই ৬নং ওয়ার্ডবাসী

এইচ এম জুয়েল রানা স্টাফ রির্পোটার : আগামী ২০ শে সেপ্টেম্বর যশোরের নওয়াপাড়া পৌরসভা সাধারণ নির্বাচন ২০২১ অনুষ্ঠিত হবে। সেই হিসাবে নওয়াপাড়া পৌরসভা ৬নং ওয়ার্ড কাউন্সিলর সাবেক বারবার নির্বাচিত লুৎফর রহমান বিশ্বাস কে ৬নং ওয়ার্ড কাউন্সিলর হিসাবে দেখতে চাই ওয়ার্ডবাসী।
সফল রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক হিসাবে তিনি সাধারণ মানুষ সহ সকলের মন জয় করতে সফল হয়েছেন। পৌরসভা ৬নং ওয়ার্ডে দলীয় নেতা কর্মী ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় সহ গনসংযোগ করে চলেছেন।
কাউন্সিলর প্রার্থী লুৎফর রহমান বিশ্বাস বলেন, রাজনৈতিক জীবনে মানুষের ভালবাসা অর্জন করতে পেরেছি। বাকি জিবনটুকু মানুষের পাশে থেকে নিঃস্বার্থ ভাবে কাজ করে যেতে চাই। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে তরান্মিত করতে কাজ করে যাব।
কায়জার উদ্দিন আকুঞ্জী বিশিষ্ট সমাজ সেবক তিনি বলেন,বিগত দিনে ৬নং ওয়ার্ডের জন্য লুৎফর রহমান বিশ্বাস যা যা করেছে তা ভুলার না। এই ৬নং ওয়ার্ডে রাস্তা ঘাট, ড্রেন ,ইলেকট্রিক ব্যাবস্থা তার পরিশ্রমে হয়েছে। এমন কি মসজিদ, মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠান সহ মন্দিরের কজে সহযোগীতা করেছেন। করোনা কালিন নিজ অর্থায়নে দুস্থদের মাঝে ত্রাণ দিয়েছেন। অনেক নির্যাতিত হয়ে ও মানুষের কল্যাণে পাশে থেকেছে। আশাকরি এই দিন গুলো যদি কেউ ভুলে না যায় তাহলে ৬নং ওয়ার্ডে লুৎফর রহমান বিশ্বাস বিপুল ভোটে বিজয়ী হবেন ইনশাআল্লাহ ।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *