Type to search

লকডাউন বাস্তবায়নে পুলিশের তৎপরতা অব্যাহত

জেলার সংবাদ

লকডাউন বাস্তবায়নে পুলিশের তৎপরতা অব্যাহত

 

অপরাজেয় বাংলা ডেক্স : ঝালকাঠিতে সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনেও সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে আছে জেলা পুলিশ।
বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত পুলিশ সুপারের নেতৃত্বে দু’দফা শহরের বিভিন্ন অলিগলি টহল দিতে দেখা গেছে। বিভিন্ন স্থানে বসানো হয়েছে চেকপোস্ট । এ সময় রাস্তাঘাট ছিলো অনেকটাই ফাঁকা।

গণপরিবহন বন্ধ থাকলেও পণ্যবাহী ও জরুরি সেবাদানকারী যান চলাচল করছে। শহরের শপিং মল ও দোকানপাট বন্ধ রয়েছে। খোলা রয়েছে- নিত্যপয়োজনীয় পণ্যের দোকান। সরকারের জারি করা ১৩ দফা বিধিনিষেধ সংক্রান্ত জনসচেতনতা বাড়াতে পুরো জেলায় চলছে পুলিশের প্রচার-প্রচারণা।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন জানান, লগডাউন বাস্তবায়ন ও মানুষের মাঝে সচেতনতা বাড়াতে প্রতিদিনই মাঠ পর্যায়ে কাজ করছে জেলা পুলিশ। সরকার ঘোষিত এ কার্যক্রম বাস্তবায়নে পুলিশের তৎপরতা অব্যাহত থাকবে বলেও জানান পুলিশ সুপার।

এই কর্মসূচি বাস্তবায়ন করতে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নেতৃত্বে বরিশাল রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) প্রশান্ত কুমার দে, সদর থানার ওসি মো. খলিলুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।সূত্র, DBC বাংলা

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *