Type to search

রেল লাইনের কাজ বন্ধ করে দিয়েছে গ্রামবাসী

অন্যান্য

রেল লাইনের কাজ বন্ধ করে দিয়েছে গ্রামবাসী

অপরাজেয় বাংলা ডেক্স : ফসলি মাঠে যাওয়ার সরকারি হালটের রাস্তা বন্ধ করে রেল লাইনের কাজ করায় আন্ডারপাসের দাবিতে নড়াইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এলক্ষ্যে তারা সরকারি কাজ বন্ধ করে দিয়েছে।

আজ সকাল সাড়ে ৯ টায় সদর উপজেলার আওড়িয়া ইউনিয়নের দত্তপাড়ায় রেল লাইনের কাজ বন্ধ করে এ মানববন্ধন করে এলাকাবাসী।
মানববন্ধনে বক্তব্য দেন দত্তপাড়া গ্রামের ফরিদ শেখ, আব্দুল হান্নান, ইমদাদুল কাজী, ইকবল শেখ, রোকেয়া বেগম প্রমুখ।
বক্তারা বলেন, দত্তপাড়া, ডৌয়াতলা, বালিয়াডাঙ্গা ও রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দাদের ফসলি জমি এবং মাঠে যাওয়ার জন্য সরকারি রাস্তাও আছে। এই রাস্তা দিয়ে ৪ গ্রামের ফসল নেওয়া হয়। অথচ এই গুরুত্বপূর্ণ রাস্তা বন্ধ করে রেল লাইনের কাজ শুরু করেছে। আমরা অনেক আবেদন নিবেদন করেছি; কিন্তু সমস্যার সমাধান না করেই রেললাইনের কাজ করা হচ্ছে। তাই বাধ্য হয়েই আজ সকাল থেকে কাজ বন্ধ করে দিয়েছি। এখানে আন্ডারপাস না করা হলে কোনো কাজ করতে দেয়া হবে না।
সরেজমিনে দেখা গেছে, এলাকাবাসী রেল লাইনের কাজ বন্ধ করেনি। তারা নিজেরা রেললাইনের জন্য বালি ভরাট করা রাস্তা কোদাল দিয়ে সরিয়ে ফেলছে। ঘটনাস্থলে রেল লাইন কাজের কর্তৃপক্ষরা উপস্থিত হয়ে বালি সরানোর কাজ বন্ধ করতে এলাকাবাসীদের বলে এবং জেলা খাটানোর ভয়ভীতিও দেখায়।
সাংবাদিকরা এ বিষয়ে সঠিক তথ্য জানতে চাইলে রেল লাইন কাজের কর্তৃপক্ষ মিজান বলেন, এলাকাবাসীর দাবি আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জানিয়েছি। তারা যে সিদ্ধান্ত নিবেন, সেটাই হবে।

সূত্র, সুবর্ণভূমি

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *