Type to search

রাজঘাট হুসাইন (রাঃ) মাদ্রাসার ৫ তলা ভবনের উদ্বোধন

অভয়নগর

রাজঘাট হুসাইন (রাঃ) মাদ্রাসার ৫ তলা ভবনের উদ্বোধন

অভয়নগর (যশোর) প্রতিনিধি
অভয়নগর উপজেলার রাজঘাট হুসাইন (রাঃ) মাদ্রাসা ও এতিমখানা লিল্লাহ বোডিং এর ৫ম তলা ভবনের উদ্বোধন করা হয়েছে। সোমবার (১০ জুলাাই) দুপুরে উপজেলার রাজঘাট পশ্চিমপাড়ায় হুসাইন মাদ্রাসা ও এতিমখানার ৫ম তলা ভবনের উদ্বোধন করা হয়।
মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী হুসাইন আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, অত্র প্রতিষ্ঠানের, সহ সভাপতি ফারাজী মাসুদুর রহমান টিটো, সহ সভাপতি ফারাজী আকরাম হোসেন, উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক হাদীউজ্জামান মল্লিক, যুগ্ম সম্পাদক তরিকুল ইসলাম মিলন। আরো উপস্থিত ছিলেন, ঈব্রাহিম হোসেন, আতিয়ার রহমান, মোস্তফা কামাল, উপদেষ্টা কামরুজ্জামান, মিজানুর রহমান প্রমুখ। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নওয়াপাড়া প্রেসক্লাবের দফতর সম্পাদক শাহিন আহমেদ, সদস্য গাজী রেজাউল করিম, জাকির হোসেন হৃদয়। সার্বিক পরিচানা করেন অত্র প্রতিষ্ঠানের যুগ্ম সম্পাদক ও বাংলা বিভাগের সাধারণ সম্পাদক মুন্সি আব্দুল মাজেদ।
রাজঘাট হুসাইন (রাঃ) মাদ্রাসার ৫ম তলা ভবনের জন্য আকিজ গ্রæপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন (সিআইপি) ২০ লাখ নগদ অর্থ প্রদান করেন। ব্যারিষ্টার ওমর শাহাদাত ও নগদ অর্থ প্রদান করেন। উদ্বোধন দোয়া পরিচালনা করেন, নওয়াপাড়া পীরবাড়ী মাদ্রাসার মোহাদ্দেস আবু তালহা।