Type to search

যশোর সদর হতে গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

যশোর

যশোর সদর হতে গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

 

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৯ নভেম্বর ২০২২ তারিখ র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের জন্য যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন ১২নং ফতেপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড হামিদপুর বাজারে অবস্থান করিতেছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ আনুমানিক ২০.১৫ ঘটিকার সময় উক্ত ঘটনাস্থলে পৌছে আসামী ১। মোঃ খোরশেদ আলম (৪৮), পিতা- মৃত মোকিম আলী হাওলাদার, মাতা- নুরজাহান বেগম, সাং- পার গেন্ডারিয়া, থানা- কেরানীগঞ্জ, জেলা- ঢাকা, ২। মোঃ রিংকু (২২), ৩। মোছাঃ জেসমিন আক্তার (৩৭), উভয় পিতা- মৃত আঃ রউফ, মাতা- সুরুজজান বেগম, সাং- পান্ডোলা শাহীবাগ, থানা-ফতুল্লা, জেলা-নারায়নগঞ্জ’দেরকে গাঁজাসহ হাতে নাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানায় তারা কুমিল্লা থেকে ঢাকা হয়ে মাদকদ্রব্য গাঁজা যশোর নিয়ে আসে এবং যশোরের বিভিন্ন এলাকায় গাঁজা সরবরাহ করে থাকে। পরবর্তীতে আভিযানিক দলটি একই তারিখ ২০.৪৫ ঘটিকার সময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ৩ কেজি ৮০০ গ্রাম গাঁজা, ০২ টি মোবাইল ফোন এবং নগদ ৫০০/- টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করতঃ আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।