Type to search

যশোরে শোকদিবসের আলোচনা সভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত

জাতীয় যশোর

যশোরে শোকদিবসের আলোচনা সভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত

যশোর প্রতিনিধিঃ  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎবাষির্কী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার শহরের খড়কী এলাকায় এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।

এসময় আনোয়ার হোসেন বিপুল বলেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃঢ়প্রত্যয়ে এগিয়ে যাচ্ছেন। করোনা মহামারীর মধ্যেও তিনি থেমে নেই। দিনরাত দেশের মানুষের জন্য কাজ করছেন। যারা শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র করেন, তারা আর যাই হোক দেশ ও দেশের মানুষের ভাল চায় না। তারা দেশের ও দেশের মানুষের শত্রু।’
স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এই আলোচনা সভা ও দোয়া মহাফিলের আয়োজন করে। পরে গণভোজ বিতরণ করা হয়।

শহর ছাত্রলীগের সদস্য তৌফিক রাব্বি বর্ষণের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাবের হোসেন জাহিদ, খন্দকার মারুফ হুসাইন ইকবাল, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আহসানুল করিম রহমান, শহর ছাত্রলীগের সদস্য তসিকুর রহমান রাসেল, এমএম কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আরাফাত তরুন, ওয়ার্ড যুবলীগের সদস্য আশিকুর রহমান চঞ্চল, হাবিবুর রহমান, যুবলীগ নেতা আব্দুল কাদের, শামীম আহমেদ, গাজী রায়হাত মৌমন, সজল আহমেদ, রমজান আলী, মোমেল শেখ, ইসমাইল হোসেন সাগর, মাহফুজ হৃদয় প্রমুখ।

Tags: