Type to search

যশোরে ভোরের সাথী সংগঠনের আজ ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

স্বাস্থ্যবিধি

যশোরে ভোরের সাথী সংগঠনের আজ ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রিয়ব্রত ধর,ভ্রাম্যমান প্রতিনিধি:
যশোরে স্বাস্থ্য সচেতন নাগরিকদের সংগঠন ভোরের সাথী আজ ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে। সকাল ৮টায় যশোর পৌরপার্ক থেকে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বেরিয়ে শহর প্রদক্ষিণ করে।
সাড়ে আটটায় পৌরপার্কে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মোঃ রফিকুল হাসান প্রধান অতিথি ও পৌরসভার প্যানেল মেয়র জনাব মকসিমুল বারী অপু বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। ভোরের সাথীর সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক হারুন অর রশীদ ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক রফিকুল ইসলাম আরজু। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যশোরের মতো এমন ঐতিহ্যবাহি শহরে এমন সংগঠের প্রতিষ্ঠাবার্ষিকী অন্তত ৬০তম হওয়া উচিৎ ছিলো। করোনা আমাদের চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছে মানুষের ইম্যুনিটি শক্তি জটিল ও সংক্রামক রোগ থেকে রক্ষা করার উপায়। ভোরের সাথীর বন্ধুরা নিয়মিত শরির চর্চা করে নিজেদের ইম্যনিটি শক্তি বৃদ্ধি করছেন এবং এক আনন্দিত জীবন ভোগ করছেন। এ ধরনের সংগঠন জাতির জন্য মঙ্গলময়।
বিশেষ অতিথি অপু বলেন ভোরের সাথীর সাথে আমার গভীর সম্পর্কের কারনে আমি যানি এই সংগঠন সাস্থ্যসচেতনতা বৃদ্ধিতে কি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সাধারন সম্পাদক হারুন অর রশীদ বলেন ভোরের সাথী শরিরচর্চা ছাড়াও সামাজিক দায়িত্ব হিসাবে শীতবস্ত্র বিতরণ, দূর্যোগকালে দূর্গতদের সহযোগীতা, বৃক্ষ রোপন, দরিদ্র পরিবারের ছাত্রদের শিক্ষঅর্জনে আর্থিক সহযোগীতাও করে থাকে।
আলোচনার পূর্বে ১৬ পাউণ্ড কেক কেটে সকল সদস্যদের মিষ্টিমুখ করানো হয়।অনুষ্ঠান উপস্থাপন করেন তরুণ উপস্থাপক শ্রষ্ঠা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *