Type to search

যশোরে তুচ্ছ ঘটনায় নারীকে মারপিট করে হত্যা

অপরাধ

যশোরে তুচ্ছ ঘটনায় নারীকে মারপিট করে হত্যা

 

অপরাজেয় বাংলা ডেক্স

যশোরে তুচ্ছ ঘটনায় বেনু বেগম (৫০) নামে এক নারীকে মারপিট করে হত্যা করা হয়েছে। নিহতের ভাইপো সেলিম ও তার স্ত্রী আবেদা খাতুন এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ। রোববার (১১ জানুয়ারি)  গভীর রাতে যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত বেনু বেগম বালিয়া ভেকুটিয়া গ্রামের বাসারত হোসেনের স্ত্রী।
বেনু বেগমের ভাই আতিকুর রহমান আতিক জানান, তার বোনের পরিবারে সবসময় তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধ লেগে থাকতো। রোববার বিকেলে পারিবারিক কবরস্থানে টিসু পেপার ফেলা নিয়ে বেনু বেগমের সাথে সেলিমের স্ত্রী আবেদা খাতুনের কথাকাটাকাটি হয়। আবেদা একপর্যায়ে বেনুর মাথার চুল ধরে মারপিট ও ইট দিয়ে বুকের উপর আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হয়। পরে রাত সাড়ে ১১টার দিকে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেন খান জানান, হাসপাতালে আনার আগেই বেনু বেগমের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে মস্তিস্কে রক্তক্ষণ ও ঘাড়ে আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে কোতোয়ালী থানার ডিউটি অফিসার এসআই প্রণব কুমার বিশ্বাস বলেন, এখন পর্যন্ত এ ধরণের কোন তথ্য তারা জানেন না। তবে বিষয়টি খোঁজ নিয়ে দেখা হবে।সূত্র, সুবর্ণভূমি

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *