Type to search

যশোরে ছুরিঘাতে যুবক নিহত

অন্যান্য

যশোরে ছুরিঘাতে যুবক নিহত

 

বিশেষ প্রতিনিধি, যশোর : যশোরে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে ইয়াছিন আরাফাত (৩০) নামে এক যুবক খুন হয়েছে।পেশায় তিনি ওয়াইফাই ব্যবসায়ি। ১৬ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৭ নং ওয়ার্ডের শহরের বেজপাড়া আকবারের মোড়ে পাকার মাথায় ব্রাদর্স ক্লাবের মধ্যে এঘটনা ঘটে।

নিহত ইয়াছিন বেজপাড়া পানির ট্যাঙ্কির পাশে মাওলানা মনির হোসেনের ছেলে। প্রতাক্ষ্য দর্শি ও পুলিশ জানায়,উক্ত সময় ইয়াছিন, আকবারের মোড়ে ফ্রেন্ডর্স ক্লাবের মধ্যে বসে ছিল। এসময় মানকি টুপি পরা ৩-৪ জন দূর্বৃত্তরা এসে কোন কিছু বুঝে ওঠার আগেই এলোপাতাড়ি ছুরিকাঘাত করে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস একই বিভাগের ডাক্তার সালাউদ্দিন বাবুর উদ্ধৃতি দিয়ে বলেন, রাত ৮ টা ২০ মিনিটের সময় ইয়াছিনকে আনা হয়। হাসপাতালে আষাঢ় আগেই তার মৃত্যু হয়েছে। তার শরিরের বিভিন্ন যায়গায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে।মুলত শরীর থেকে প্রচুর রক্তক্ষরনে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।

নিহত ইয়াসিন যুবলীগ করতেন বলে জানা গেছে, তবে স্থানীয়রা জানান, ইয়াসিন সক্রিয়ভাবে যুবলীগ করেননি কখনও। দৃশ্যত কোনো পদও ছিল না। তবে কাজীপাড়ার এক যুবলীগ নেতার সাথে তার সখ্যতা ছিল। এ কারণে তাকে যুবলীগের বিভিন্ন মিছিল, মিটিংয়ে দেখা যেত। এছাড়া শংকরপুর এলাকায় তার নানা অনৈতিক কর্মকান্ড নিয়ে বিতর্ক ছিল। তা নামে থানায় মামলায় রয়েছে। এলাকায় আধিপত্য নিয়ে অপর একটি চক্রের সাথে তার দ্বন্দ্ব ও দুরত্ব চলে আসছিল। এ দ্বন্দ্বের জের হিসেবে তিনি হামলার শিকার ও খুন হয়েছেন বলে এলাকাবাসী জানিয়েছে।

জানতে চাইলে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো তাজুল ইসলাম বলেন, আমি ঘটনাস্থলে আছি।ঘটনার সাথে কারা জড়িত পুলিশ তা ক্ষতিয়ে দেখছে।