Type to search

যশোরে গণমাধ্যম কর্মীদের সাথে নবনিযুক্ত জেলা প্রশাসকের মতবিনিময়

যশোর

যশোরে গণমাধ্যম কর্মীদের সাথে নবনিযুক্ত জেলা প্রশাসকের মতবিনিময়

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোরে নবনিযুক্ত জেলা প্রশাসক আবরাউল হাছান মজুমদার গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেছেন।
আজ শনিবার (২৯ জুলাই) বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় নবনিযুক্ত জেলা প্রশাসক আবরাউল হাছান মজুমদার বলেন,সংবাদপত্র সমাজের আয়না। সাংবাদিকরা দেশ ও জাতির বিবেক। তারা লেখনীর মাধ্যমে সমাজের নানা অসঙ্গতি তুলে ধরতে পারেন।সবাই মিলে দেশটাকে এগিয়ে নিতে হবে। এ কাজে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন।দেশের প্রথম ডিজিটাল জেলা যশোরকে স্মার্ট জেলায় রূপান্তর করতে তিনি সকলের সহযোগিতা চান।
সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) খালেদা খাতুন রেখা, নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত ইয়াসমিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউসুফ মিয়া ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না হোরায়রা।
মতবিনিময় সভায় গণমাধ্যম কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম-উদ-দ্দৌলা ও সাধারণ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক এস এম তৌহিদুর রহমান, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনোতোষ বসু ও সম্পাদক এইচ আর তুহিন, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি আকরামুজ্জামান ও সম্পাদক এস এম ফরহাদ, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি দিন মোহাম্মদ দিনু ও সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম, সিনিয়র সাংবাদিক রুকুন উদ্দৌলাহ্, আনোয়ারুল কবির নান্টু, ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সাজ্জাদ গণি খান রিমন, সুনীল ঘোষ, মালিকুজ্জামান কাকা, শেখ আব্দুল্লাহ হোসাইন, জুয়েল মৃধা, নূর ইসলাম, শহিদ জয়, হাবিবুর রহমান মিলন ও মনিরুল ইসলাম প্রমুখ।