Type to search

যশোরের বসুন্দিয়ার যমুনা ফিডস লিমিটেড কোম্পানিকে ২৫,০০০/- টাকা জরিমানা করেছে র‌্যাব-৬,

যশোর

যশোরের বসুন্দিয়ার যমুনা ফিডস লিমিটেড কোম্পানিকে ২৫,০০০/- টাকা জরিমানা করেছে র‌্যাব-৬,

অন্য কোম্পানির নাম ব্যবহার করে প্রতারণা মূলক পোল্ট্রি এন্ড ফিস ফিড বিক্রয়ের অপরাধে যশোরের বসুন্দিয়ার যমুনা ফিডস লিমিটেড কোম্পানিকে ২৫,০০০/- টাকা জরিমানা করেছে র‌্যাব-৬, যশোর এর ভ্রাম্যমাণ আদালত।

প্রেস বিজ্ঞপ্তি

১। র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

২। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন বসুন্দিয়ার যমুনা ফিডস লিমিটেড বগুড়া জেলায় অবস্থিত আলাল পোল্ট্রি এন্ড ফিস ফিড লিমিটেড ও যশোর মণিরামপুরের তিতাস ফিড ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর নাম ব্যবহার করে প্রতারণা মূলক পোল্ট্রি এন্ড ফিস ফিড ভোক্তাদের নিকট সরবরাহ/বিক্রয় করে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ইং ১০/১১/২০২২ তারিখ সময় ১৪৩০-১৬৪৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার, লেঃ কমান্ডার, এম নাজিউর রহমান, স্কোয়াড কমান্ডার, এএসপি, মোঃ নাজমুল হক, ও মোঃ মাহমুদুল হাসান, এক্সিকিউটিভ ম্যাজিঃ, যশোর এবং যশোর সদর উপজেলা সিনিয়র মৎস পরিদর্শক ও মান নিয়ন্ত্রণ কর্মকর্তা লিপ্টন সরদার এর সমন্বয়ে একটি আভিযানিক দল উল্লেখিত যমুনা ফিডস লিমিটেডে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রতিষ্ঠানের দায়িত্বে নিয়োজিত ১। মোঃ শাহআলম মল্লিক (৫২), পিতা- মৃত রফিক মল্লিক, সাং- পদ্মবিলা, থানা- কোতয়ালী মডেল, জেলা- যশোর’কে মৎস ও পশুখাদ্য আইন ২০১০ এর ৪৩ এর ১৩ ও ২০ ধারায় ২৫,০০০/- (পঁিচশ হাজার) টাকা জরিমানা করে। যাহার মামলা নং- ৪৬/২০২২ তারিখ ১০/১১/২০২২ খ্রিঃ।

৩। মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানাকৃত টাকা চালান মোতাবেক সরকারী কোষাগারে জমা করা হয়েছে।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *