Type to search

মোরেলগঞ্জে ৪টি বসত ঘরে অগ্নিসংযোগ ও লুটের অভিযোগ

জাতীয়

মোরেলগঞ্জে ৪টি বসত ঘরে অগ্নিসংযোগ ও লুটের অভিযোগ

আবু হানিফ, বাগেরহাট প্রতিনিধিঃ মোরেলগঞ্জে গভীর রাতে ৪টি বসত ঘরে অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাত ২টার দিকে রামচন্দ্রপুর ইউনিয়নের ছোট কুমারখালি গ্রামে এ ঘটনা ঘটে। আগুনে মোজাম সরদার, ইসমাইল সরদার, ছলেমান সরদার ও শামীম সরদারের বসতঘর পুড়ে ছাই হয়েছে।

ক্ষতিগ্রস্থ মোজাম সরদারের স্ত্রী রাজিয়া বেগম ও ইসমাইল সরদারের স্ত্রী রেক্সোনা বেগম বলেন, রাত ২টার দিকে ১৫/২০ জনের একদল দুর্বৃত্ত ওই সব ঘর থেকে সকলকে বের করে দিয়ে আগুন লাগিয়ে দেয়। তারা ৫টি গরু ও ঘরের মালামাল লুট করে ট্রলারে তুলে নিয়েছে বলে রেক্সোনা বেগম দাবি করেন।

বংশগত বিরোধের কারনে ২০০১ সালে এনায়েত সরদার, ২০১৯ সালে সালাম সরদার ও চলতি বছরের গত ১২ আগস্ট মসজিদ থেকে বের হওয়া মাত্র গলায় ছুরি মেরে মফিজুল সরদারকে হত্যাকান্ডের জের ধরে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে বলে জানা গেছে। এসব হত্যা মামলার কারনে ওই পরিবারগুলো বহুদিন ধরে পুরুষ শূণ্য রয়েছে।

এ বিষয়ে থানার ওসি মো. মনিরুল ইসলাম  বলেন, খবর পেয়ে ভোর ৫টার দিকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ক্ষয় ক্ষতির পরিমান ও অগ্নিকান্ডের বিষয়ে জানতে অনুসন্ধান চলছে। ঘটনাস্থলে পুলিশের দুটি দল কাজ করছে।

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *